thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

স্নানোৎসবে নৌকা ডুবে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু

২০১৭ মার্চ ২৭ ১০:১১:০৯
স্নানোৎসবে নৌকা ডুবে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে স্নানোৎসবে এসে নৌকাডুবিতে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের নাম বিক্রম চন্দ্র রায় (২০)।

রবিবার (২৬ মার্চ) বোদা উপজেলার বোয়ালমারী এলাকার করতোয়া নদীতে শুরু হওয়া সনাতন ধর্মাবলম্বীদের তিন দিনব্যাপী বারুণী স্নানোৎসবে নৌকা ডুবে এ দুর্ঘটনা ঘটে। বিক্রম চন্দ্র রায় দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ডাবর ইউনিয়নের সংকর এলাকার অখিল চন্দ্র রায়ের ছেলে।

ফায়ার সার্ভিসের ডুবুরিদল রাত ৯টার দিকে নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বাকপ্রতিবন্ধী ওই যুবক তার পরিবারের লোকজনের সাথে বারুনী স্নানোৎসবে যোগ দিতে আসে। পরে তারা বারুণীতে স্নান করার জন্য নৌকায় স্নানঘাটের এপার থেকে অন্য পাড়ে যাচ্ছিল। নৌকায় অতিরিক্ত যাত্রী থাকায় মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও বিক্রমের খোঁজ পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে স্থানীয়রা নদীতে নেমে বিক্রমের খোঁজ করতে থাকে। পরে খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিস এবং রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

বোদা ফায়াস সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. নজরুল ইসলাম নৌকা ডুবে ওই প্রতিবন্ধী যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে। যথাযথ প্রক্রিয়ার তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/এম/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর