thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

বাংলাদেশের লক্ষ্য ১২৬

২০১৭ মার্চ ২৭ ১২:২৩:৩৬
বাংলাদেশের লক্ষ্য ১২৬

দ্য রিপোর্ট ডেস্ক : ইমার্জিং এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও হংকং। সোমবার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নেমে হংকং ১২৫ রানে গুটিয়ে গিয়েছে। ফলে বাংলাদেশের সামনে জয়ের সহজ লক্ষ্যই দাঁড়িয়েছে।

সোমবার (২৭ মার্চ) সকাল নয়টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের এই ম্যাচটি শুরু হয়। একই সময়ে পাশের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের দ্বিতীয় ভেন্যুতে ‘বি’ গ্রুপের অপর ম্যাচে নেপালকে মোকাবেলা করছে পাকিস্তান।

ম্যাচটির শুরু থেকেই সুবিধা করতে পারেননি হংকংয়ের ব্যাটসম্যানরা। দলের পক্ষে বাবর হায়াত ৩৭ আর নিজাখাত খান ২৬ রান করেন। বাংলাদেশি বোলারদের তোপে বাকিরা আসা যাওয়ার মধ্যেই ছিলেন।

আর হংকংকে দ্রুত অল আউট করতে দলকে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক মুমিনুল হক আর সহ অধিনায়ক নাসির হোসাইন। দুজনেই তুলে নেন প্রতিপক্ষের তিন উইকেট করে।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসাইন (সহ-অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসাইন ধ্রুব ও নাসুম আহমেদ।

হংকং: আনসুমান রাথ, জাতা এস, বাবর হায়াত, এহসান খান, নিজাখাত খান, এহসান নেওয়াজ, ওয়াকাস বারাখাত, ক্রিস্টোপার জেমস কার্টার, ওয়াকাস খান, শাহিদ ওয়াসিফ ও তানভির আহমেদ।

(দ্য রিপোর্ট/এনপিএস/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর