thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ভেন্যুর অনুমতি বাতিলে খালেদার সংবর্ধনা হচ্ছে না

২০১৭ মার্চ ২৭ ১৪:২৪:৩২
ভেন্যুর অনুমতি বাতিলে খালেদার সংবর্ধনা হচ্ছে না

দ্য রিপোর্ট প্রতিবেদক : ভেন্যুর (অনুষ্ঠাস্থল) অনুমতি বাতিল করে দেওয়ায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য খালেদা জিয়ার সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে না।

স্বাধীনতা দিবস উপলক্ষে সোমবার (২৭ মার্চ) বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়ার কথা ছিলো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ অনুষ্ঠানের আয়োজন করেছিল।

কিন্তু ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট কর্তৃপক্ষ ভেন্যুর অনুমতি বাতিল করে দিয়েছে বলে অভিযোগ করেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত।

তিনি বলে, ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব ঘোষণা অনুযায়ী আজ (২৭ মার্চ) বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। এতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ আমাদেরকে অনুমতি দিয়েছিলো। কিন্তু হঠাৎ করেই কর্তৃপক্ষ আমাদের ভেন্যুর অনুমতি বাতিল করে আওয়ামী লীগের কোনো একটি সংগঠনকে দিয়ে দেওয়ায় আমরা অনুষ্ঠান করতে পারছি না।

তিনি জানান, এর পরিবর্তে আগামী বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

(দ্য রিপোর্ট/এমএইচ/এস/এমকে/এনআই/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর