thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

লালমনিরহাটে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন

২০১৭ মার্চ ২৭ ১৪:৪৮:১৭
লালমনিরহাটে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় যৌতুকের জন্য গৃহবধূ নুর বানুকে (২৫) মারধর করেছে স্বামী এনামুল হক রিয়াজুল।

রবিবার (২৬ মার্চ) রাতে কালীগঞ্জ উপজেলার মালগাড়া বালাটারীতে এ ঘটনা ঘটে। সোমবার (২৭ মার্চ) সকালে তাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নুর বানু আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের বিভার গ্রামের জয়নাল উদ্দিনের মেয়ে।

নির্যাতিত নুর বানু দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিয়ের সময় এনামুল হক রিয়াজুলকে ৮০ হাজার টাকা যৌতুক দেয় বাবা। বিয়ের কিছুদিন পর আবারও যৌতুকের দুই লাখ টাকা আর একটি মোটরসাইকেলের বায়না ধরে এনামুল। কিন্তু সেই টাকা আমার বাবা দিতে দিতে পারেনি। এ কারণে আমাকে সবসময় মারধর করতো। তাই আমি কিছুদিন আগে নির্যাতনের বিচার চেয়ে আদালতে একটি মামলা করি। কিন্তু এনামুল স্থানীয়দের বৈঠকে নির্যাতন না করার মুচলেকা দিলে মামলা তুলে নিতে বলে আমাকে। এতে আমি মামলা তুলে নেই। আবারও কিছুদিন না যেতেই শুরু হয় নির্যাতন। কোন কারণ ছাড়াই আমার হাতে পায়ে রশি বেঁধে ঘরের দরজা বন্ধ করে মারধর করে। পরে স্থানীয়রা আমার পরিবারকে খবর দেয়। সোমবার সকালে আমার বাবা এসে আমাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আদিতমারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হামজা জানান, গৃহবধূ0র শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। সেড়ে উঠতে কিছুটা সময় লাগবে বলেও জানান তিনি।

এ বিষয়ে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন দ্য রিপোর্টকে জানান, নুর বানুর বাবা থানায় অভিযোগ করেছেন। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এনআই/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর