thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

নীলফামারীতে নারী উদ্যোক্তাদের ‘বস্ত্র ও কুটির শিল্প মেলা’

২০১৭ মার্চ ২৭ ১৮:৪৯:৩২
নীলফামারীতে নারী উদ্যোক্তাদের ‘বস্ত্র ও কুটির শিল্প মেলা’

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে নারী উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন পণ্য নিয়ে তিন দিনের ‘বস্ত্র ও কুটির শিল্প মেলা’ শুরু হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুরে শহরের উন্মুক্ত মঞ্চে বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিডব্লিউসিসিআই) ও মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে মেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ আহসান হাবিব।

নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ও নারী উদ্যোক্তা ফরিদা ইয়াসমিন, মুক্তি কুন্ডু এবং ফারহানা রহমান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র নীলফামারী জেলা প্রতিনিধি উম্মে কুলসুম মুন্নি। উদ্বোধন শেষে অংশ নেওয়া বিভিন্ন স্টল পরিদর্শন করেন নেতারা।

বিডব্লিউসিসিআই প্রতিনিধি উম্মে কুলসুম মুন্নি জানান, নীলফামারী সদর, ডোমার ও সৈয়দপুর উপজেলার নারী উদ্যোক্তাদের ২০টি স্টলে বস্ত্র ও কুটির শিল্প পণ্য স্থান পেয়েছে। তিন দিনব্যাপী মেলায় প্রতিদিন সন্ধ্যায় থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর