thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

টাঙ্গাইলে অপহরণকারী চক্রের দুই সদস্য আটক

২০১৭ মার্চ ২৭ ১৯:২৭:৫৫
টাঙ্গাইলে অপহরণকারী চক্রের দুই সদস্য আটক

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা।

সোমবার (২৭ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- সদর উপজেলার কাকুয়া গ্রামের নাজমুল হাসান সুমন (৩০) ও রাঙ্গাচিরা গ্রামের রহিম বাদশা।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীণা রানী দাস জানান, রংপুর সদরের নিউ আদর্শ পাড়ার মো. ফারুক হোসেন ও তার ছেলে ফাতিন হাসনাত (১৭) টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ায় ভাড়া বাসায় থাকেন। ১৫ মার্চ (বুধবার) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর যাওয়ার জন্য ঘারিন্দা বাইপাসে বাসের জন্য অপেক্ষা করছিলেন। ৯ টার দিকে সিলভার রঙের একটি প্রাইভেটকারে ৫ জন অজ্ঞাত ব্যক্তি তাদের প্রাইভেটকারে তুলে নিয়ে ঢাকার দিকে যেতে থাকে। এ সময় তারা ফারুক ও তার ছেলেকে হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে এক লাখ টাকা নির্ধারণ করে কয়েকটি বিকাশ নম্বর দেয় তারা। ফারুক হোসেন তার কয়েকজন আত্মীয়ের সাথে যোগাযোগ করে ৪০ হাজার টাকা সেই সব বিকাশ নম্বরে পাঠায়। বাকি ৬০ হাজার টাকার জন্য ঘারিন্দা বাইপাসে ফারুক হোসেনকে ছেড়ে দেয়। তিনি ছাড়া পেয়ে র‌্যাব কার্যালয়ে এসে বিষয়টি জানান। পরে বিকেলে অপহরণকারীরা আশেকপুর বাইপাসে এলে র‌্যাব তাদের ঘেরাও করে মোঃ নূর আলম (১৮) নামের এক অপহরনকারীসহ অপহৃত ফাতিন হাসনাতকে উদ্ধার করে। এরই সূত্রধরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে নাজমুল হাসান সুমন ও রহিম বাদশাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বাবা-ছেলে অপহরণের কথা স্বীকারা করেছে। বাকিদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর