thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

‘কুমিল্লার মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রায় দেবে’

২০১৭ মার্চ ২৭ ২১:৫৬:০৯
‘কুমিল্লার মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রায় দেবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : সিটি করপোরেশন নির্বাচনে কুমিল্লার মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রায় দিয়ে নৌকাকে বিজয়ী করবে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

নির্বাচনী প্রচারণার শেষ দিন সোমবার (২৭ মার্চ) কুমিল্লার বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে ভোট চাইতে গিয়ে তিনি এসব কথা বলেন। গত কয়েকদিন ধরেই নৌকার পক্ষে ভোট চাইতে ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

ছাত্রলীগ সভাপতি বলেন, বিএনপি-জামায়াতের মদদে জঙ্গিরা দেশজুড়ে আত্মঘাতী বোমা হামলা ও নাশকতার পরিকল্পনা করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে জঙ্গি ও সন্ত্রাস দমনে কাজ করে আসছে। তাই কুমিল্লাসহ আগামীতে দেশে যত নির্বাচন অনুষ্ঠিত হবে, সবগুলিতেই মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিপক্ষে রায় দেবে।

কুমিল্লা সদর দক্ষিণের ২২ নম্বর ওয়ার্ডের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা, ২৩ নম্বর ওয়ার্ডের মনিপুর, চানপুর, বাতাবাড়িয়া, নন্দনপুর, নরপুস্কুনি ও চাঙ্গিনী, ২৪ নম্বর ওয়ার্ডের গন্ধমতি, কোটবাড়ি, সালমানপুর ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় এলাকায় ভোট চান। এছাড়া একাধিক পথসভা, উঠান বৈঠক ও আলোচনা সভায় অংশ নেন ছাত্রলীগ সভাপতি।

এসময় তার সঙ্গে ছিলেন ছাত্রলীগের সহসভাপতি ডা. তোফাজ্জেল হক চয়ন, এম আমিনুল ইসলাম, সাইদুর রহমান সাইদ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আল নাহিয়ান খান জয়, গাজীপুর রহমান ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ প্রমূখ।

(দ্য রিপোর্ট/এমএইচ/এপি/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর