thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সংগীত উৎসব

২০১৭ মার্চ ২৮ ০৯:৫৭:২১
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সংগীত উৎসব

দ্য রিপোর্ট প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগ আয়োজন করেছে দুই দিনব্যাপি 'সংগীত উৎসব'। আন্তর্জাতিক মানের এই উৎসব ২৮ ও ২৯ মার্চ দু'দিন অনুষ্ঠিত হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে।

এই উৎসবের আহ্বায়ক ওজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের চেয়ারম্যানঅণিমা রায় বলেন, দ্বিতীয়বারের মতো সংগীত উৎসব আয়োজিত হতে যাচ্ছে, যার মধ্যে এবারেরটা আন্তর্জাতিকভাবে প্রথম।

আয়োজক সুত্রে জানা গেছে, আজ সকাল ১০টায় উৎসব উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এ সময় উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান, ট্রেজারার সেলিম ভূঁইয়া এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়াল।

উৎসবে বিশেষ সম্মাননা প্রদান করা হবে পণ্ডিত অমরেশ রায় চৌধুরীকে। এ ছাড়া এই আড়ম্বরপূর্ণ আয়োজনে সংগীত পরিবেশন করবেন সাদি মহম্মদ, সুবীর নন্দী, শাহিন সামাদ, শামা রহমান, লাইসা আহমেদ লিসা, সামিনা চৌধুরী, অণিমা রায়, চন্দনা মজুমদার ও শফি মণ্ডল।

আমন্ত্রিত বিদেশি অতিথি হিসেবে উৎসবে অংশ নেবেন ভারত, চীন, ইন্দোনেশিয়ার সংগীতশিল্পীরা। এ ছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনার পাশাপাশি ঢাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেবেন উৎসবে।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এম/এনআই/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর