thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

প্রধান শিক্ষকের হাত-পা ভাঙল উপজেলা চেয়ারম্যান

২০১৭ মার্চ ২৮ ১১:২৮:৫৫
প্রধান শিক্ষকের হাত-পা ভাঙল উপজেলা চেয়ারম্যান

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে এক প্রধান শিক্ষকের হাত-পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন দুই নারীসহ আরও ৩ জন।

আহতরা হলেন, গোবিন্দ ধবল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. লতিফ মিয়া, কীত্তিপাশা বাজারের ব্যবসায়ী উত্তম দাস, তার বোন রীনা দাস এবং ভাইয়ের বউ আঞ্জনা দাস।

তাদেরকে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হলে প্রধান শিক্ষক আ. লতিফ মিয়া এবং ব্যবসায়ী উত্তম দাসকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

আহতরা অভিযোগ করে জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে কীত্তিপাশা এলাকায় সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান দলবল নিয়ে উত্তম দাসের ঘর থেকে প্রধান শিক্ষক লতিফ মিয়াকে টেনেহিঁচড়ে বের করে হকিষ্টিক দিয়ে বেধরক মারধর করতে থাকে। এ সময় তাকে রক্ষা করতে এসে মারপিটে অন্যরা আহত হয়। মারপিটের এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িতে তাদেরকে ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বির জের হিসেবে তাদের উপর হামলা ও মারধর করা হয় বলে প্রধান শিক্ষক দাবি করেছে।

তবে এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান জানান, তাকে হত্যার হুমকি দেওয়াতে সমর্থকরা এ কাণ্ড ঘটিয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক এসএম হাসান মাহামুদ জানান, আ. লতিফের হাত ও পায়ের হাড় ভেঙ্গে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর