thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে আত্মসাৎকৃত ৪৫০ বস্তা চাল উদ্ধার

২০১৭ মার্চ ২৮ ১৯:১৪:০৯
নারায়ণগঞ্জে আত্মসাৎকৃত ৪৫০ বস্তা চাল উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে ভুয়া পরিচয় দিয়ে নিউ ফোর স্টার অটোরাইস মিলের ৪৫০ বস্তা আত্মসাৎ হওয়া চাল উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ সময় চাল আত্মসাৎকারী ৩ জনকে আটক করা হয়েছে।

নরসিংদী জেলার হাজীপুর মাঝিপাড়া ও গাবতলী পুরানপাড়া এলাকা থেকে মঙ্গলবার (২৮ মার্চ) সকালে চালগুলো উদ্ধার করা হয়।

আটকরা হলেন- নরসিংদী মধ্যকান্দা এলাকার অনিল সাহার ছেলে দেবু সাহা, পটুয়াখালী জেলার উড়ান ১৯নং ওয়ার্ডের আজাহারের ছেলে শহীদুল প্যাদা ও নরসিংদী বিসিকপাড়া এলাকার ইছাকের ছেলে আরিফ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) দিলীপ কুমার দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, গত ১১ মার্চ বিকেলে ফোনের মাধ্যমে শাহ আলী ভান্ডার পরিচয় দিয়ে ৪৫০ বস্তা চাল অর্ডার করে এবং মুন্সীগঞ্জ জেলার বিনোদপুর স্টিমার ঘাটে পৌঁছে দিতে বলে। আনলোড করার ২ দিন পর টাকা পরিশোধ করবে বলে জানিয়ে দেয়।

দুইদিন পর ফোন দিলে ১৩ মার্চ সকালে নিউ ফোর স্টার অটোরাইস মিলস থেকে কুষ্টিয়ার একটি ট্রাকে করে নারায়ণগঞ্জ আসে। পরে সৈয়দপুর কাঠপট্টি এলাকায় নিয়ে রাখে। পরদিন ফোন দিলে সে উল্টোপাল্টা বলতে থাকে। পরে খোঁজ নিয়ে দেখা যায়, শাহ আলী ভান্ডার ভুয়া পরিচয় দিয়ে চালগুলো আত্মসাৎ করেছে।

এ ঘটানায় চাল ব্যবসায়ী মো. নজরুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় একটি ফোন নাম্বার উল্লেখ করে মামলা দায়ের করের।

তিনি আরও জানান, ফোন নাম্বারের সূত্র ধরে নরসিংদী জেলার হাজীপুর মাঝিপাড়া ও গাবতলী পুরানপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে শহীদুল প্যাদা, আরিফ ও দেবু সাহাকে গ্রেফতার করা হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/এনআই/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর