thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে শিকলে বেঁধে ব্যবসায়ীকে নির্যাতন, আটক ২

২০১৭ মার্চ ২৮ ১৯:৪৬:১৪
নারায়ণগঞ্জে শিকলে বেঁধে ব্যবসায়ীকে নির্যাতন, আটক ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় বিল্লাল হোসেন নামে এক ব্যবসায়ীকে পায়ে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ইউপি সদস্যসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে পিরোজপুর ইউপি’র ভবনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- ইউপি সদস্য মোশারফ হোসেন ও তার এক সহযোগী শাহজাহান।

ইউপি সদস্যের অফিসে অভিযান চালিয়ে পায়ে শিকল দিয়ে বাঁধা অবস্থায় বিল্লাল হোসেনকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই ব্যবসায়ী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আফাজউদ্দিনের ছেলে বিল্লাল হোসেন সোমবার (২৭ মার্চ) রাতে ফুলদী বাজার এলাকায় একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিল। এসময় পিরোজপুর ইউপি’র ৭নং ওয়ার্ডের মেম্বার মোশারফ হোসেনের নেতৃত্বে দুটি সিএনজি যোগে ৮-১০ জনের একটি দল বিল্লালকে জোড়পূর্বক সিএনজিতে উঠিয়ে তার অফিসে নিয়ে আসে। পরে রাত ১১টা দিকে মোশারফ ও তার সাথে থাকা কয়েকজন তার পায়ে একটি শিকল দিয়ে একটি খামের সাথে বেঁধে দু’দফা নির্যাতন চালায়।

এ খবর বিভিন্ন লোক মারফত এলাকায় ছড়িয়ে পড়লে সোনারগাঁ থানার এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল মোশারফ মেম্বারের অফিসে অভিযান চালিয়ে আটক ব্যবসায়ী বিল্লাল হোসেনকে শিকল কেটে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ভবনাথপুর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ইউপি সদস্য মোশারফ হোসেন ও তার সহযোগী শাহজাহানকে আটক করতে গেলে মোশারফ হোসেন তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালিয় অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ ব্যাপারে অপহৃত ব্যবসায়ী বিল্লাল হোসেন দ্য রিপোর্টকেকে জানান, ‘মোশারফ মেম্বার আমার কাছে টাকা পাবে বলে মিথ্যা অপবাদ দিয়ে জোড়পূর্বক তুলে এনে তার অফিসে শিকল দিয়ে বেঁধে মারধর করেছে।’

ইউপি সদস্য মোশারফ হোসেন জানান, ‘আমি বিল্লাল হোসেনের কাছ থেকে জমি কেনার বায়না বাবদ ৬ লাখ টাকা পাই। সে টাকা দিবে দিবে বলে কয়েক বছর পার করায় আমি তাকে ধরে এনে টাকা আদায়ের চেষ্টা করেছি।’

এ ব্যাপারে সোনারগাঁ থানার এএসআই আবুল কালাম আজাদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এক ব্যবসায়ীকে অপহরণ করে মোশারফ মেম্বার তার অফিসে শিকল দিয়ে বেঁধে রেখেছে। এ অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে মোশারফ হোসেনের অফিসে অভিযান চালিয়ে শিকল বাঁধা অবস্থায় বিল্লাল হোসেনকে উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/এনআই/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর