thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সীতাকুণ্ডে আটক জঙ্গি দম্পতি ফের ৫ দিনের রিমান্ডে

২০১৭ মার্চ ২৮ ২১:৫৫:২৪
সীতাকুণ্ডে আটক জঙ্গি দম্পতি ফের ৫ দিনের রিমান্ডে

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ডের জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে আটক জঙ্গি দম্পতি জসিম ও আরজিনাকে ফের ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে প্রথম দফায় তাদের ১২ দিন পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হয়। সে সময় তাদের দেওয়া তথ্য মতে পুলিশ নগরীর কর্নেল হাট সিডিএ আবাসিক ও কাট্টলী এলাকার দুটি বাড়ি ঘেরাও করে কাউকে আটক করতে পারেনি।

মঙ্গলবার দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ডে নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান।

তিনি জানান, মামলা তদন্তের স্বার্থে তাদের আরও জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন রয়েছে। তাই সীতাকুণ্ড থানায় সন্ত্রাস দমন আইনে দায়ের হওয়া মামলায় তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ১৫ মার্চ সীতাকুণ্ড পৌরসভার নামারবাজার এবং প্রেমতলায় পৃথক জঙ্গি আস্তানায় অভিযানের সময় পুলিশের উপর হামলা, বোমা বিস্ফোরণ ঘটিয়ে হতাহতের ঘটনা ঘটানো এবং অস্ত্র-বিস্ফোরক মজুদ রাখার অভিযোগে ১৭ মার্চ (শুক্রবার) সকালে পুলিশ বাদী হয়ে চারটি পৃথক মামলা করেন। এর মধ্যে দুটি সন্ত্রাস দমন আইনে এবং একটি অস্ত্র আইনে ও আরেকটি হত্যা মামলা। প্রত্যেক মামলায় নামারবাজার থেকে গ্রেফতার হওয়া দম্পতি জহিরুল ইসলাম জসিম এবং তার স্ত্রী রাজিয়া সুলতানা আরজিনা এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/মার্চ ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর