thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মে মাসে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি বিতর্ক প্রতিযোগিতা

২০১৭ মার্চ ২৯ ১৬:১৬:৪২
মে মাসে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি বিতর্ক প্রতিযোগিতা

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব এবং ডিবেট ফর ডেমোক্রেসির উদ্যোগে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৭। আগামী ২২ মে থেকে ২৫ মে পর্যন্ত চার দিনব্যাপী এ প্রতিযোগিতা বনানীতে অবস্থিত প্রাইমএশিয়া ইউনিভার্সিটির মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবে প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রাইমএশিয়া ইউনিভার্সিটির ট্রেজারার আশরাফুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, যুক্তির শাণিত বাণ যে কোন সমস্যার সুন্দর সমাধান নিয়ে আসতে পারে। যুক্তির বাণ নিক্ষেপের জন্য বিতর্ক প্রতিযোগিতার চেয়ে ভাল আর কিছু হতে পারে না। প্রাইমএশিয়া ইউনিভার্সিটি এ ধরনের আয়োজনের সঙ্গে অংশীদার হতে পেরে আনন্দিত। প্রতিযোগিতায় দেশের ৩২টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকরা অংশগ্রহণ করবে বলে জানান তিনি।

প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের আহ্বায়ক ড. এ. আর খানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির রেজিষ্ট্রার আবুল কাশেম মোল্লা, বিভিন্ন অনুষদের ডিন, প্রাইমএশিয়া ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের সভাপতি মোহাম্মদ যোবায়ের সর্দার মার্জিন, সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন মুন্না প্রমুখ।

(দ্য রিপোর্ট/এএস/এমকে/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর