thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দু’গ্রামবাসির সংঘর্ষ, আহত ৫০

২০১৭ মার্চ ২৯ ১৬:৫৮:৫৪
স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দু’গ্রামবাসির সংঘর্ষ, আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর গ্রামে স্কুল ছাত্রীকে ইভটিজিং করা নিয়ে দুই গ্রামবাসির রক্তক্ষয়ী সংঘর্ষে শিশুসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। আহত অবস্থায় প্রায় ৩০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় বাবুল মিয়া (৩০) নামে একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২৯ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার পাইকপাড়া গ্রামের আব্দুল আউয়ালের মেয়ে স্থানীয় সুটকীপাড়া হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্রী লীমা ও তার বান্ধবীদের স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে পার্শ্ববর্তী নিজামপুর গ্রামের ছুরত আলীর ছেলে শাহজাহান মিয়া (২৫) নামে এক বখাটে। বিষয়টি শাহজাহানের পরিবারকে অবগত করা হয়। এতে তারা এতে ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে দুপক্ষের মাঝে বাকবিতণ্ডা শুরু হয়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই ফেরদৌস মোহাম্মদ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হকের নেতৃত্বে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক দ্য রিপোর্টকে জানান, ‘শুনেছি স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুনরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর