thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

গ্রামীণফোনের ২২ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

২০১৭ মার্চ ২৯ ১৭:৫৭:০০
গ্রামীণফোনের ২২ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে প্রতারণার অভিযোগে মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোনের ২২ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট এসএইচএম হাবিবুর রহমান আজাদ।

মুঠোফোনে লোভনীয় প্রস্তাব এবং বার্তা (এসএমএস) পাঠিয়ে প্রতারণা করছে এমন অভিযোগে বুধবার (২৯ মার্চ) চট্টগ্রাম চতুর্থ মহানগর হাকিম হারুন উর রশিদের আদালতে এ মামলা করেন।

আসামিরা হলেন- গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি (৫৫), প্রধান মানবসম্পদ কর্মকর্তা ও পরিচালক শরীফ আহমেদ (৫০), টেকনিক্যাল বিভাগের স্পেশালিস্ট আহমেদ মঞ্জুর উদ্দৌলা (৫২), অর্থ তহবিলের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মো. শাহেদ (৫০) সহ ২২জন।

মামলার বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ এর ৬৬(২)/৭৪ ধারায় অভিযোগ এনে মামলাটি দায়ের করা হয়।

তিনি আরও জানান, আদালত মামলাটি গ্রহণ করে এজহার হিসেবে নথিভূক্ত করার জন্য সিএমপির ইপিজেড থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। মামলার বাদি মুঠোফোন ব্যবহারকারী নগরীর সিইপিজেডের ব্যাংক কলোনি গেটের জাফর ম্যানশনের তৃতীয় তলার বাসিন্দা হওয়ায় ইপিজেড থানা পুলিশকে এ নির্দেশ দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর