thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

কুমিল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুক্রবার

২০১৭ মার্চ ২৯ ১৮:০৪:৩৬ ২০১৭ মার্চ ২৯ ২৩:০৫:০০
কুমিল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুক্রবার

কুমিল্লা প্রতিনিধি : জঙ্গি আস্তানা সন্দেহে কুমিল্লার কোটবাড়ির গন্ধমতিতে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বাড়ির ভিতরে একজন জঙ্গি অবস্থান করছে বলে ধারণা করছেন তারা। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আশঙ্কা, ওই জঙ্গির সঙ্গে বিপুল অস্ত্র ও বিস্ফোরকদ্রব্যও রয়েছে।

তবে বাড়িটি ঘেরাও করে রাখলেও আগামী শুক্রবার (৩১ মার্চ) সেখানে অভিযান চালানো হবে বলে জানা গেছে পুলিশ সূত্রে। বৃহস্পতিবার (৩০ মার্চ) অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন। সেকারণেই আপাতত বাড়ি ঘেরাও করে রাখা হচ্ছে। অভিযান পরিচালিত হবে শুক্রবার।

এ বিষয়ে পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন গণমাধ্যমকে বলেছেন, ‘আগামীকাল বৃহস্পতিবার কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন। তাই এখনই কোনো অভিযান চালানো হবে না। শুক্রবার থেকে অভিযান চালানো হবে। বাড়িটি এখন ঘেরাও করে রাখা হয়েছে। আশপাশের লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে।’

বুধবার (২৯ মার্চ) সকালে ওই এলাকা থেকে সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করা হয়। পরে আটক ব্যক্তির দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেল থেকে বাড়িটি ঘিরে রেখেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, কুমিল্লা নগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ি গন্ধমতি বড় কবরস্থান এলাকায় একটি দ্বিতল ভবন জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। এদের সঙ্গে কুমিল্লার আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অংশ নিয়েছেন। বুধবার বিকেল সোয়া ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

অন্যদিকে, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন দ্য রিপোর্টকে জানিয়েছেন, বুধবার সকালে এলাকা ওই এলাকা থেকে একজনকে আটক করা হয়। আটক ব্যক্তির দেওয়া তথ্যমতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। বাড়িটির ভেতরে এক জঙ্গি বিপুল অস্ত্র ও বিস্ফোরকসহ অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জেডটি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর