thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মৌলভীবাজারের জঙ্গি আস্তানায় অভিযান চলছে

২০১৭ মার্চ ২৯ ১৯:৩৫:৪৪ ২০১৭ মার্চ ২৯ ২১:৩০:০০
মৌলভীবাজারের জঙ্গি আস্তানায় অভিযান চলছে

মৌলভীভাজার প্রতিনিধি : মৌলভীবাজারের দুটি জঙ্গি আস্তানার মধ্যে নাসিরপুরের আস্তানায় অভিযান শুরু করেছে সোয়াত সদ্যসরা। নাসিরপুরের আস্তানায় অভিযান শেষ হওয়ার পর বড়হাট আস্তানায় অভিযান শুরু হবে বলে জানিয়েছেন সিলেট জোনের ডিআইজি কামরুল আহসান। নাসিরপুরের অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন হিট ব্যাক’।

শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছে। অবশ্য রাত ৮ টার পর থেকে আর কোনো গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে না।

ঘটনাস্থলের কাছাকাছি কাউকে যেতে দেওয়া হচ্ছে না। পূর্ব ঘোষিত ১৪৪ ধারা বজায় রয়েছে।

এর আগে কয়েক কিলোমিটার দূর থেকে টানা গুলিবর্ষণের শব্দ পাওয়া যাচ্ছিল। সন্ধ্যা সোয়া ৬টার দিক থেকে গুলিবর্ষণ শুরু হয় বলে জানা গেছে। ক্রমে গোলাগুলির শব্দ বাড়ছিল। বৃষ্টিতে সৃষ্ট বৈরী আবহাওয়ার মধ্যেই সোয়াত টিম অভিযান পরিচালনা করছে।

জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। একটি বাড়ির অবস্থান সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুর এলাকায়। আরেকটি বাড়ি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় অবস্থিত। দুটি স্থানের মধ্যে দূরত্ব প্রায় ২০ কিলোমিটার। নাসিরপুরে বাগানঘেরা একটি টিনশেড বাড়িতে কয়েকজন নারী-পুরুষ জঙ্গি ও তাদের ছোট শিশুরা অবস্থান করছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে, পৌরসভার বড়হাট এলাকার ৬ নম্বর ওয়ার্ড ও এর পার্শ্ববর্তী এলাকা এবং সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে নিরাপত্তার স্বার্থে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। শহরে মাইকিং করে এ ঘোষণা সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি, সাবইকে নিরাপদ অবস্থানে থাকতে বলা হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর