thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

র‌্যাবের গোয়েন্দা প্রধানকে দেশে আনা হয়েছে

২০১৭ মার্চ ২৯ ১৯:৫০:৫১ ২০১৭ মার্চ ২৯ ২১:৫০:০০
র‌্যাবের গোয়েন্দা প্রধানকে দেশে আনা হয়েছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : সিলেটে জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে গুরুতর আহত র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদকে সিঙ্গাপুর থেকে দেশে ফেরত আনা হয়েছে।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স বুধবার (২৯ মার্চ) রাতে ৯টার দিকে ঢাকায় পৌঁছেছে ব‌লে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর রইসুল আজম মনি জানিয়েছেন, সিঙ্গাপুরের চিকিৎসকরা লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। তাদের পরামর্শ অনুযায়ী তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তাকে ভর্তি করা হয়েছে। সিঙ্গাপুরে তা‌কে যে চিকিৎসা দেওয়া হচ্ছিল, সেই চিকিৎসা এখানেও দেওয়া যাবে।

গত ২৫ মার্চ রাতে সিলেটের আতিয়া মহল নামের একটি পাঁচ তলা ভবনে জঙ্গি আস্তানায় সেনাবাহিনীর অভিযান চলাকালে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে দুই দফা বিস্ফোরণে পুলিশসদস্য ৬ জন নিহত হন। আহত হন প্রায় ৪০ জন। এদের মধ্যে র‌্যাব ও পুলিশের তিন কর্মকর্তাসহ বেশ ক’জন গুরুতর আহত হয়েছেন। যাদের মধ্যে র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ অন্যতম।

শনিবার রাতেই সিলেটে ওসমানী মেডিকেল হাসপাতালে লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদের শরীরে অস্ত্রোপচার করা হয়। অবস্থার অবনতি ঘটলে মধ্যরাতেই তাকে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে আনা হয়। পরে তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় উন্নততর চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জেডটি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর