thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জবি ছাত্রলীগের সম্মেলন বৃহস্পতিবার

২০১৭ মার্চ ২৯ ২১:১৩:৩৬
জবি ছাত্রলীগের সম্মেলন বৃহস্পতিবার

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (৩০ মার্চ)। সম্মেলন উপলক্ষে বুধবার (২৯ মার্চ) দুপুরে জবি ছাত্রলীগ এক সংবাদ সম্মেলন আয়োজন করে।

সংবাদ সম্মেলনে জবি ছাত্রলীগের সভাপতি এফএম শরীফুল ইসলাম বলেন, সম্মেলনকে কেন্দ্র করে পুরান ঢাকায় এখন উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। ব্যানার ফেস্টুনে ভরে গেছে জবি ক্যাম্পাসসহ আশপাশের এলাকা। এমন একটি পরিবেশ উপহার দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

তিনি বলেন, সম্মেলনের পুরো টাকা তাদের নিজ থেকে দেওয়া সম্ভব ছিল না বিধায় শিক্ষকরা দিয়েছেন এর বড় একটি অংশ। তিনি বিগত সাড়ে চার বছরে নিজেদের কর্মকাণ্ডের জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

এ সময় জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম সিরাজুল ইসলাম সম্মেলন উপলক্ষে তাদের প্রস্তুতি তুলে ধরে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন। তিনি সম্প্রতি ঘোষণা করা জবি ছাত্রলীগের বিভিন্ন অনুষদ ও বিভাগীয় কমিটি বৈধ বলেদাবি করেন। তিনি সমকালীন জবি ছাত্রলীগের অবদান তুলে ধরে বলেন, আন্দোলন সংগ্রাম দাবি আদায়ে সবসময় সচেষ্ট ছিল জবি ছাত্রলীগ। যে সব শিক্ষকরা বলেন, অতীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোন হল ছিল না তারা মিথ্যে বলেন। আগামীতে যারা নেতৃত্বে আসবে তারা যেন হল উদ্ধারে সচেষ্ট হয়। কারণ এ ক্যাম্পাসের সাথে জড়িয়ে আছে অনেক ঐতিহ্য।

(দ্য রিপোর্ট/এপি/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর