thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নড়াইলে ৭ গুণীজনকে সংবর্ধনা

২০১৭ মার্চ ২৯ ২৩:০১:৩২
নড়াইলে ৭ গুণীজনকে সংবর্ধনা

নড়াইল প্রতিনিধি : নজরুল চর্চা ও গবেষণা প্রতিষ্ঠান ‘অগ্নিবীণা’ নড়াইল জেলা শাখার আয়োজনে ‘বাঙালির স্বাধীনতা সংগ্রাম : নজরুল ও বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা এবং গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অগ্নিবীণার কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস।

এ সময় ‘বাঙালির স্বাধীনতা সংগ্রাম : নজরুল ও বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর, অধ্যাপক রবিউল ইমলাম, জেলা পরিষদের সদস্য ছাইফুর রহমান হিলু, অধ্যক্ষ রওশন আলী, সংগঠনের জেলা সভাপতি মাহাবুবার রহমান মিঠু প্রমুখ।

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য অগ্নিবীণার পক্ষ থেকে ৭ জন কৃতী মানুষকে জাতীয় কবি পদক-২০১৭ প্রদান করা হয়।

পদকপ্রাপ্তরা হলেন- নজরুল ইনস্টিটিউটের উপ-পরিচালক কবি রেজাউদ্দিন স্টালিন, খুলনা পাবলিক কলেজের সহযোগী অধ্যপক ড. খান আলাল উদ্দিন, যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কে এম মামুনউজ্জামান, যশোর দারুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাহফুজুর রহমান, বেনাপোলের ব্যবসায়ী ও সমাজ সেবক আবু বক্কার সিদ্দিক, নড়াইল সদর হাসপাতালের অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডা. আব্দুল কাদের জসিম ও সমাজ সেবক প্রকৌশলী (অবঃ) শৈলেন্দ্রনাথ সাহা। এ সময় বিভিন্ন শ্রেণিপেশার লোকজন সেখানে উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর