thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বড়হাট ‘জঙ্গি আস্তানায়’ আজ যেকোন সময় অভিযান

২০১৭ মার্চ ৩০ ১০:৪৮:৩৩
বড়হাট ‘জঙ্গি আস্তানায়’ আজ যেকোন সময় অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের পৌর শহরের বড়হাটের আবু শাহ (রহ.) দাখিল মাদরাসার পার্শ্ববর্তী সন্দেহজনক জঙ্গি আস্তানায় আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) যে কোন সময় অভিযান শুরু হতে পারে। অপর ‘জঙ্গি আস্তানা’ ফতেহপুরের (নাসিরপুর) ‘অপারেশন হিটব্যাক’ শেষ করেই বড়হাটের জঙ্গি আস্তানায় এ অভিযান চালাবে সোয়াট সদস্যরা।

এদিকে বড়হাট জঙ্গি আস্তানাটি রাতভর পুলিশ ঘেরাও করে রাখে। রাতে ওই এলাকায় কাউকে যেতে দেওয়া হয়নি। এলাকায় গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। বৃহস্পতিবার ভোরে মৌলভীবাজারে একপশলা ভারি বর্ষণ হয়েছে। সকালে দুর্যোগময় আবহাওয়ায় দিনের শুরু হচ্ছে। দুর্যোগময় এ আবহাওয়া ও ‘অপারেশন হিটব্যাকের’ প্রতীক্ষা নিয়ে একটি উদ্বেগ ও উৎকণ্ঠাময় দিনের শুরু করছে মৌলভীবাজারবাসী।

এদিকে রাতে ফতেহপুর (নাসিরপুর) জঙ্গি আস্তানায় দায়িত্ব পালনরত মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউছুফ জানান, মঙ্গলবার রাত ১টা থেকে বুধবার সারারাত দায়িত্ব পালন করতে হয়েছে। জানি না আর কতটা সময় সময় পার হবে। শুধু পুলিশ নয়, মিডিয়া কর্মীরাও রাত কাটিয়েছেন দুটি আস্তানায় ভাগ হয়ে।

সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বুধবার রাতে জানান, দুটি আস্তানায় অভিযান শেষ করার পরে প্রেস ব্রিফিং করে ঘটনার বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বুধবার ভোর থেকে সিলেটের মৌলভীবাজার শহরের বড়হাট ও ফতেহপুরে দুটি বাড়ি ঘিরে রাখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ বাড়ি দুটির দূরত্ব ২০ কিমি। দুটি বাড়িরই মালিক লন্ডন প্রবাসী এক ব্যক্তি।

(দ্য রিপোর্ট/এম/এমকে/এনআই/মার্চ ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর