thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বাংলাদেশকে ২৩৪ রানের লক্ষ্য পাকিস্তানের

২০১৭ মার্চ ৩০ ১৩:০৬:০৪
বাংলাদেশকে ২৩৪ রানের লক্ষ্য পাকিস্তানের

দ্য রিপোর্ট ডেস্ক : ইমার্জিং কাপের ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার ময়দানী লড়াইয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশকে ২৩৪ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান।

এদিন ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে পাকিস্তানের ব্যাটসম্যানরা। বাংলাদেশের বোলারদের সামনে একেবারেই সুবিধা করতে পারেনি পাকিস্তান। ৩৫ রানেই তারা হারায় চার উইকেট। দলের এমন বিপর্যয়ে হাল ধরেন হারিস সোহেল ও হাম্মাদ আজম। পঞ্চম উইকেটে তারা দুজন স্কোরবোর্ডে যোগ করেন ৮৬ রান। মূলত এই জুটিতেই লড়াই করার পুঁজি পায় পাকিস্তান। শেষের দিকে হোসাইন তালাতের অপরাজিত ৫৭ রানের উপর ভর করে ২৩৩ রান করে।

বাংলাদেশের হয়ে সাইফ উদ্দিন তিনটি উইকেট পেয়েছেন। এছাড়া আবুল হোসেন ও মাসুম আহমেদ দুটি করে এবং নাইম হাসান একটি উইকেট পান।

টুর্নামেন্টে এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ও পাকিস্তান। কিন্তু এই ম্যাচের ওপর যে নির্ভর করছে সেমিফাইনালের প্রতিপক্ষ কে তা।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম-২ তে দিনের অপর ম্যাচে নেপালের মুখোমুখি হয়েছে হংকং। ইতোমধ্যে দুই দলই টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ায় ম্যাচটা হয়ে পড়েছে শুধুই নিয়ম রক্ষার।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর