thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

২০১৭ মার্চ ৩০ ১৩:৫৬:৩১
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ক্যাভার্ডভ্যান ও অটোরিক্সার সংর্ঘষে আবু রায়হান (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও এক ছাত্রসহ ২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। আবু রায়হান হাজীগঞ্জ মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র। সে হাজীগঞ্জ পৌরসভার কংগাইশ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহতরা হলো-অটোরিক্সা চালক শাহআলম (১৮) ও হাজীগঞ্জ মডেল পাইলট স্কুল এন্ড কলেজের কারিগরি শাখার ৯ম শ্রেণির ছাত্র আল-আমিন হোসেন শাওন (১৫)।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তানভীর আহম্মেদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সড়ক দুর্ঘটনায় ৩ জন ভর্তি হয়। এদের মধ্যে আবু রায়হানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। পরে কুমিল্লা নেওয়ার পথেই তার মৃত্যু হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, ঘটনাস্থল থেকে কার্ভাডভ্যানটিকে আটক করা হয়েছে। এদিকে আবু রায়হানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিদ্যালয় সহপাঠি ও পরিবারের স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমকে/মার্চ ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর