thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কুসিক নির্বচান

কেন্দ্রের পাশ থেকে ১০ ককটেল উদ্ধার

২০১৭ মার্চ ৩০ ১৫:২৫:৪৬
কেন্দ্রের পাশ থেকে ১০ ককটেল উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের রাস্তার পাশ থেকে ১০টি ককটেল উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী৷

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুর ২টার দিকে এসব ককটেল উদ্ধার করা হয়।

কুমিল্লা র‍্যাব-১১ এর কর্মকর্তা মামুন আবদুল হান্নান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, কে বা কারা পলিথিনে মুড়িয়ে নয়টি ককটেল ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের বল্লভপুর এলাকায় ফেলে রাখে৷ আরেকটি খোলা পড়ে ছিল। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ওই এলাকায় গিয়ে ককটেলগুলি উদ্ধার করে। বর্তমানে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

এর আগে বিস্ফোরণ ঘটিয়ে কেন্দ্র দখলের চেষ্টার অভিযোগে কুমিল্লা সরকারি সিটি কলেজ (কমার্স কলেজ নামে পরিচিত) কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। বেলা ১১টার দিকে নগরীর টমসন ব্রিজ এলাকার ওই কেন্দ্রে ১০ থেকে ১৫টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করে এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা।এরই প্রেক্ষিতে কেন্দ্রটিতে ভোটগ্রহণ বন্ধ করে দেয় নির্বাচন কমিশন। ঘণ্টা খানেক পর ওই কেন্দ্রটিতে ভোটগ্রহণ শুরু হয়।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে।

(দ্য রিপোর্ট/এস/এমকে/মার্চ ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর