thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

টি২০-তেও থাকছেন না ম্যাথুস

২০১৭ এপ্রিল ০২ ১৫:৩২:১৯
টি২০-তেও থাকছেন না ম্যাথুস

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রীলঙ্কার নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে ছিলেন না। ইনজুরির কারণে মাঠের বাইরেই ছিলেন এই লঙ্কান অধিনায়ক। আশা করা হচ্ছিল টি২০ সিরিজে হয়তো তিনি ফিরবেন। তবে নতুন করে চোটে পড়ায় সে আশাও পূর্ণ হল না।

লঙ্কান দলের ম্যানেজার আশাঙ্কা গুরুসিংহে জানিয়েছেন, শুধু টি-২০-তেই (বাংলাদেশের বিপক্ষে) নয় আইপিএলের শুরুতেও থাকা হচ্ছে না এই তারকা অলরাউন্ডারের।

সেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজ থেকেই হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ম্যাথুস। চোট থেকে সেরে উঠে বাংলাদেশের বিপক্ষে টি২০ সিরিজে ফেরার কথা ছিল। কিন্তু নতুন করে কাফ মাসলের চোটে পড়েছেন তিনি। ফলে আসন্ন আইপিএলের শুরুতেও তার না থাকার সম্ভাবনাই বেশি।

এই চোট প্রসঙ্গে গুরুসিংহে বলেছেন, ‘এখন যেই অবস্থা তাতে এটাই মনে হয় বাংলাদেশের বিপক্ষে ম্যাথুসের টি-২০ খেলা সম্ভব নয়। দ্বিতীয় টি-২০-তে সুযোগ থাকলেও সত্যি করে বলতে আমার সেখানেও সংশয় রয়েছে। এই কারণে আইপিএল মিশনেও প্রভাব পড়বে। তার সব কিছু নির্ণয়ে ফিজিও, ট্রেইনারের সবুজ সঙ্কেতের অপেক্ষায় থাকতে হবে। তার যদি কোনও সিদ্ধান্ত নিতেই হয়, সেটার জন্য ফিজিওর সহায়তা লাগবেই। কারণ শতভাগ ফিট না হলে তাকে খেলতে দেওয়া হবে না।’

আইপিএলে দিল্লি ডেয়ার ডেভিলসের হয়ে খেলবেন ম্যাথুস। তার দলের প্রথম খেলা ৮ এপ্রিল। যদি তিনি পুরোপুরি ফিট না হন এর আগে, তাকে শ্রীলঙ্কা বোর্ড অনাপত্তিপত্র দিবে না। কেননা এরপরেই রয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে নিশ্চয়ই দলের সেরা অলরাউন্ডারকে নিয়ে কোনরকম ঝুঁকি নিতে চাইবে না বোর্ড।

আগামী ০৪ ও ০৬ এপ্রিল বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার টি২০ ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর