thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ক্ল্যাশ রয়্যাল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপের গালা আয়োজনে গ্রামীণফোন

২০১৭ এপ্রিল ০৪ ২২:৫৪:২৫
ক্ল্যাশ রয়্যাল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপের গালা আয়োজনে গ্রামীণফোন

দ্য রিপোর্ট প্রতিবেদক : জিপি হাউজে অনুষ্ঠিত হয়ে গেলো ‘ক্ল্যাশ রয়্যাল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপ’ এর গালা অনুষ্ঠান। গেমারদের জন্য টুর্নামেন্টটি গত ২৩ ফেব্রুয়ারি শুরু হয়। গালা ইভেন্টে সেরা পুরস্কারের জন্য প্রতিযোগিতা করে ১৬ জন প্রতিযোগী।

মাসব্যাপী এ টুর্নামেন্টটিতে প্রায় ৯ হাজারের কাছাকাছি নিবন্ধনের থেকে প্রথম রাউন্ডে ৫ হাজার নিবন্ধন নির্বাচিত করা হয়। টুর্নামেন্টের প্রথম রাউন্ডটি গত ১৩ থেকে ১৬ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হয়। কঠোর প্রতিযোগিতার পর এক শ’ গেমার দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হন। যেখান থেকে ৫০ অংশগ্রহণকারী তৃতীয় ও পেনাল্টিমেট রাউন্ডের জন্য নির্বাচিত হয়। এ রাউন্ডটি অনুষ্ঠিত হয় ২৭ মার্চ। এদের মধ্যে থেকে ১৬ জন সেরা গেমার অত্যন্ত ভালো খেলে গালা ইভেন্টের জন্য মনোনীত হন।

টুর্নামেন্টের শীর্ষ তিন বিজয়ী ক্ল্যাশ রয়্যাল গেমের জেম পুরস্কার হিসেবে পান। টুর্নামেন্টের চ্যাম্পিয়নকে পুরস্কার হিসেবে দেওয়া হয় ২৫শ’ জেম এবং প্রথম ও দ্বিতীয় রানার’স আপকে পুরস্কার হিসেবে দেওয়া হয় যথাক্রমে ২ হাজার ও ১৫ শ’ জেম। মাসব্যাপী টুর্নামেন্ট চলাকালে সব অংশগ্রহণকারী ‘ক্ল্যাশ রয়্যাল’র জন্য বিশেষ ডাটা অফার (শর্ত সাপেক্ষে) উপভোগ করে।

‘ক্ল্যাশ রয়্যাল’ সুপারসেলের একটি মাল্টিপ্লেয়ার গেম। সুপারসেলই ‘ক্ল্যাশ অব ক্ল্যান’ গেমের নির্মাতা প্রতিষ্ঠান। গেমটি উন্মুক্ত হওয়ার খুবই অল্পদিনের মধ্যেই সারাবিশ্বজুড়ে অত্যন্ত জনপ্রিয় হয়। ২০১৬ সালে বৈশ্বিকভাবে ‘ক্ল্যাশ রয়্যাল’ গেমটি মুক্তি দেওয়া হয়। ওই বছর গেমটি গুগল প্লে স্টোরে ‘বেস্ট গেম অব দ্য ইয়ার’ জিতে নেয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/এনআই/এপ্রিল ০৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর