thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইব্রার গোলে হার এড়াল ম্যানইউ

২০১৭ এপ্রিল ০৫ ১৩:৩২:২৮
ইব্রার গোলে হার এড়াল ম্যানইউ

দ্য রিপোর্ট ডেস্ক : ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে দলকে হারের হাত থেকে রক্ষা করল ম্যানচেস্টার ইউনাইটেডের সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। ঘরের মাঠে বারবারই হতাশ হতে হচ্ছিল মরিনহোর শিষ্যদের। হারের স্বাদ না পেলেও বার বার ড্রয়ের হতাশা নিয়ে ফিরতে হচ্ছিল তাদের। মঙ্গলবার রাতে এভারটনের বিপক্ষেও হারতে বসেছিল ম্যানইউ। তবে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে ইব্রার গোলে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা।

এই মওসুমে ওল্ড ট্রাফোর্ডে এ নিয়ে নয়টি ম্যাচ ড্র করল ম্যানচেস্টার ইউনাইটেড। এই ড্রয়ে ২৯ ম্যাচ শেষে ৫৪ পয়েন্ট নিয়ে লিগের টেবিলে পাঁচে ইউনাইটেড। শিরোপার আশা ক্ষীণ হলে চ্যাম্পিয়নস লিগে খেলার আশা এখনো ভালোমতোই আছে তাদের।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটিতে প্রথমেই এগিয়ে যায় সফরকারী দল। ম্যাচের ২২তম মিনিটে ফির জাগিয়েলকার গোলে এগিয়ে যায় এভারটন। পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়িয়ে দিয়েও সুফল পায়নি স্বাগতিকরা। দ্বিতয়ার্ধে ম্যাচের ৭১ মিনিটের সময় ইব্রাহিমোভিচ গোল কররেও তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।

অবশেষে ম্যাচের ৯৪ মিনিটে গোলের দেখা পায় স্বাগতিক শিবির। লুক শর গোলমুখী শট অ্যাশলি উইলিয়ামস হাত দিয়ে ঠেকালে লাল কার্ড পেনাল্টি পায় ম্যানইউ। আর তা থেকে গোল করে দলকে সমতায় ফেরার সুইডিশ স্ট্রাইকার ইব্রাহিমোভিচ।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ০৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর