thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সন্দ্বীপে বোট ডুবি : আরও ৪ মরদেহ উদ্ধার

২০১৭ এপ্রিল ০৫ ১৯:০৯:৫৪
সন্দ্বীপে বোট ডুবি : আরও ৪ মরদেহ উদ্ধার

চট্টগ্রাম অফিস : সন্দ্বীপে লাল বোট ডুবির ঘটনায় দুই শিশুসহ আরও ৪টি মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার (৫ এপ্রিল) দুপুরে লাশগুলো উদ্ধার করা হয়।

দুর্ঘটনাস্থলগুপ্তছড়া ঘাটের আশেপাশে এসব লাশ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধারকারী সংস্থাকে খবর দিলে তারা লাশগুলো উদ্ধার করে। পরে তা স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এনিয়ে গত দুই দিনে নিখোঁজ থাকা ১৩ জনের লাশ উদ্ধার হলো। এছাড়া সোমবার (৩ এপ্রিল) ২টি ও মঙ্গলবার (৪ এপ্রিল) ৪টি লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে এ পর্যন্ত সর্বমোট ১৯ জনের লাশ পাওয়া গেলো।

সন্দ্বীপ উপজেলা ইউএনও মোহাম্মদ গোলাম জাকারিয়া বুধবার ৪টি লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার উদ্ধার হওয়া ৪ লাশের পরিচয় পাওয়া গেছে। তারা হলো- শিক্ষক আনোয়ার হোসেন শিপন (৪০) দুই শিশু (ভাই বোন) তাহসিন (৯) ও নিহা (৫) এবং ঢাকার পূর্বাণী কন্সট্রাকশনের প্রজেক্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার হারুনুর রশীদ।

উল্লেখ্য, রবিবার সন্ধ্যার দিকে ৪০ থেকে ৫০জন যাত্রী নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরাঘাট থেকে এমভি শহীদ সালাম নামে একটি জাহাজে করে যাত্রীরা সন্দ্বীপ যাওয়ার পর জাহাজ থেকে লালবোটে করে গুপ্তছড়া ঘাটে যাওয়ার সময় সাগরে বিরূপ আবহাওয়ার কারণে ছোট ইঞ্জিন চালিত এ লালবোটটি ডুবে যায়। এ ঘটনায় নৌ বাহিনী কোস্টগার্ড দল টানা অভিযান চালিয়ে ৩২ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হন। এখনো নিখোঁজ রয়েছেন অন্তত ৪ জন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ০৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর