thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মেসির জোড়া গোলে বার্সার জয়

২০১৭ এপ্রিল ০৬ ০৯:৫৮:০৫
মেসির জোড়া গোলে বার্সার জয়

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগায় আগের ম্যাচে নিষেধাজ্ঞার কারণে ছিলেন না লিওনেল মেসি। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে এসেই দেখালেন নিজের চমক। সেভিয়ার বিপক্ষে মেসির জোড়া গোলেই ৩-০ ব্যবধানের জয় পেয়েছে বার্সেলোনা।

এই জয়ের ফলে অল্প কিছুক্ষণের জন্য টেবিলের শীর্ষে উঠেছিল বার্সা। ৩০ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৬৯। তবে পরের ম্যাচেই লেগানেসের বিপক্ষে জিতে রিয়াল মাদ্রিদ আবারও শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে। ২৯ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে এগিয়ে রযেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিকে লিগের প্রথম পর্বে নিজেদের মাঠে বার্সেলোনার কাছে ২-১ গোলে হেরেছিল হোর্হে সাম্পাওলির দল। দ্বিতীয় পর্বেও হেরে যাওয়া সেভিয়া ৩০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

বুধবার ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলেছে বার্সা। লুইস সুয়ারেজের দুর্দান্ত গোলে ২৫তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডান দিকে দিয়ে ছুটে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে পাঠানো মেসির ক্রসে বল পেয়ে ওভারহেড কিকে গোলরক্ষক সার্জিও রিকোকে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার। লা লিগায় এটি তার ২৪তম গোল।

তিন মিনিট পর দলীয় প্রচেষ্টায় আরেকটি দুর্দান্ত গোল পায় বার্সা। মাঝমাঠ থেকে বল নিয়ে এগিয়ে বাঁয়ে নেইমারকে বাড়ান ইভান রাকিতিচ। ব্রাজিলের তারকা ফরোয়ার্ডের নিচু ক্রসে সুয়ারেজ শট না নিয়ে করেন কাট ব্যাক। মেসি বল পেয়ে কাছের পোস্ট দিয়ে দুর্দান্ত শটে জালে জড়ান।

পাঁচ মিনিট পর আবারও প্রতিপক্ষের জাল কাপান মেসি। এবার কর্নার থেকে বল ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি ভিতোলো। বল পেয়ে জোড়ালো ভলিতে বল জালে পাঠান আর্জেন্টিনা অধিনায়ক। লিগে এটি মেসির ২৭তম গোল। এই মৌসুমে গোলদাতাদের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি।

দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোলের দেখা পায়নি। যোগ করা সময়ে নেইমারকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় সেভিয়ার ভিতোলোকে। খেলা শেষে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর