thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অনেকেই আমার সাথে জোট বাঁধতে আগ্রহী : এরশাদ

২০১৭ এপ্রিল ০৭ ১৯:০৪:০৮
অনেকেই আমার সাথে জোট বাঁধতে আগ্রহী : এরশাদ

ভোলা প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, জাতীয় নির্বাচনের আগে আমরা শক্তিশালী জোট করব। ইতোমধ্যে অনেক রাজনৈতিক দল জোট করার ব্যাপারে আমার সাথে যোগাযোগ করেছে।’

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এইচ এম এরশাদ।

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টি আগামী জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। জাতীয় পার্টিকে ছাড়া বাংলাদেশে কোনো রাজনৈতিক দলই ক্ষমতায় আসতে পারবে না।’

ভোলার উন্নয়নে তার সরকারের সময়ে গৃহীত পদক্ষেপের কথা তুলে ধরে সাবেক এই সেনাশাসক বলেন, আমি ভোলাকে জেলা হিসেবে ঘোষণা করেছিলাম। আমি যখন ক্ষমতায় ছিলাম তখন ভোলার উন্নয়নে অনেক টাকা বরাদ্দ করেছি। ভোলা এখন অনেক উন্নত।

ভোলা উন্নত হওয়ার পেছনে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের অবদানের কথাও উল্লেখ করেন তিনি।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কেফায়েত উল্লাহ নজীবের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব এ, বি, এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, যুব বিষয়ক উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর প্রমুখ।

সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়্যারমান আব্দুল মোমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/এপ্রিল ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর