thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মালাগার বিপক্ষে জয় চাই বার্সার

২০১৭ এপ্রিল ০৮ ১২:৩৯:৫৩
মালাগার বিপক্ষে জয় চাই বার্সার

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগায় পয়েন্ট টেবিলের নিচের দিকের দল মালাগার মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচটি মাঠে গড়াবে শনিবার রাত ১২টা ৪৫ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও টেন ১। শিরোপা ধরে রাখার লড়াইয়ে জয় নিয়েই মাঠ ছাড়তে চাইবে বার্সা।

তবে এই পুঁচকে দলটির বিপক্ষে বার্সার পরিসংখ্যান কিন্তু ততটা শক্তিশালী নয়। মৌসুমের শেষ পর্যায়ে এসে এই দলটির বিপক্ষে বাড়তি সতর্কতাই অবলম্বন করতে হচ্ছে লুইস এনরিকে দলকে।

২০১৫ সালে লুইস এনরিকে দায়িত্ব নেওয়ার পর থেকে মালাগার বিপক্ষে পাঁচবারের দেখায় মাত্র দুটিতে জিতেছে বার্সেলোনা। এবার লিগে প্রথম পর্বে ঘরের মাঠে দলটির সঙ্গে গোলশূন্য ড্র করে কাতালান ক্লাবটি। তাই এ ম্যাচে জয়ের বিকল্প কিছুই ভাবছে না এনরিকের শিষ্যরা।

এই ম্যাচ নিয়ে কোচ এনরিকের কণ্ঠেও তাই দৃঢ় প্রত্যয় শোনা গেল। ‘মালাগার বিপক্ষে আমাদের জিততেই হবে। কারণ না জিতলে আমাদের জন্য পরিস্থিতি আরও কঠিন হয়ে উঠবে।’

এই মাসের শেষের দিকেই সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকো। তবে এখনই ওই ম্যাচ নিয়ে ভাবতে চান না এনরিকে। এ বিষয়ে তিনি বলেন, ‘আমরা যা নিয়ন্ত্রণ করতে পারি সেদিকেই আমাদের লক্ষ্য রাখা উচিত- সেটা হলো মালাগায় ৩ পয়েন্ট পাওয়া। অন্য বিষয় আমরা পরে দেখব। সরাসরি প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ম্যাচ অবশ্যই গুরুত্বপূর্ণ, কিন্তু এই মুহূর্তে মূল হলো মালাগা ম্যাচ।’

লিগ টেবিলে ৩০ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থানটি ধরে রেখেছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর