thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ফুয়াদকে কড়া জবাব দিলেন শাফিন (ভিডিও)

২০১৭ এপ্রিল ০৮ ১৭:৩২:২০
ফুয়াদকে কড়া জবাব দিলেন শাফিন (ভিডিও)

দ্য রিপোর্ট প্রতিবেদক : ফুয়াদকে কড়া ভাষায় জবাব দিলেন শাফিন আহমেদ। ফেসবুকে শাফিনকে নিয়ে রসিকতার সূত্রে তাদের বিরোধের শুরু। কদিন আগে শাফিনকে নকল করে একটি ভিডিও আপলোড করেন ফুয়াদ। শাফিনের কথা বলার ভঙ্গি নকল করা হয় ভিডিওতে। রসিকতার সুরে হলেও ফুয়াদের করা এই ভিডিওটিতে শাফিনকে অনেকটাই ‘অহংকারী সংগীত তারকা’ হিসেবেই আখ্যা দেয়া হয়েছে।

এ ঘটনায় ফুয়াদকে মাফ চাইতে বলেছেন শাফিন। ভিডিও বার্তার মাধ্যমে শাফিন বলেন, ফুয়াদ সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছে জোক করে। বাট ফুয়াদ, তোমার কিন্তু আমার কাছে মাফ চাইতে হবে। তুমি নিজেকে অনেক কিছু মনে করতে পারো। দু-একটা হিট গান হয়েছে। তাই মাথা হয়তো বড় হয়ে গেছে। বাট অনেক দূর যাওয়া বাকি তোমার। শাফিন আহমেদের ধারে কাছেও আসতে পারবে না। অনেক বছর চেষ্টা করতে পারো। কিন্তু আমাকে ছুঁতে পারবে না।’

ভিডিও বার্তায় শাফিন আরো বলেন, ‘জেনে রাখো আই এম দ্য গ্রেটেস্ট। আই এম দ্য গ্রেটেস্ট কিং! আর কোনো শাফিন আহমেদ আসবে না। তুমি যদি কোনো সময় বাংলাদেশে আসার কথা চিন্তা করো সেটা ভেবে নিও। সো টেক কেয়ার। বি সেফ। আরেকটা কথা বলি, আই এম দ্য গ্রেটেস্ট। আমি এটা আবারো প্রমাণ করতে পারবো। এটা আমি অতীতে বহুবার প্রমাণ করেছি। খুব শিগগিরই আবার সেটা প্রমাণ করবো। টেক কেয়ার।’

এদিকে এ ভিডিওর বিপরীতে ফুয়াদ আল মুক্তাদির ফেসবুকে লিখেন, এই সবই শুধুমাত্র জোক। শাফিন আহমেদ ভাই, আপনার ভক্তরা যে আমাকে মা-বাপ তুলে গালি দিচ্ছেন সেটার জবাব কে দেবে! ঠিকইতো বসে বসে মজা নিচ্ছেন!

বাংলাদেশের ব্যান্ড সংগীতের জনপ্রিয় শিল্পী শাফিন আহমেদ। মাইলস ব্যান্ডের অন্যতম এই সদস্য তিনটি প্রজন্মকে ধারণ করে এখনো একই জনপ্রিয়তা নিয়ে এগিয়ে চলেছেন। অন্যদিকে ফুয়াদ আল মুক্তাদিরকে বলা হয় এ প্রজন্মের অন্যতম মেধাবী সংগীত পরিচালক।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর