thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

২০১৭ এপ্রিল ০৮ ১৯:৫৪:০৩
লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি : জেলার রায়পুর উপজেলার ২নং উত্তর চরবংশী ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের (৫৫) সাবেক মেম্বারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।

শনিবার (০৮ এপ্রিল) দুপুরে ওই ইউনিয়নের স্টিল ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রায়পুর সরকারি হাপাতালে ভর্তি করে।

আহত আবু তাহের ও তার স্বজনদের অভিযোগ, জমি নিয়ে বিরোধের জেরে একই বাড়ির আবুল হোসেন, বরকত উল্যা ও তার ছেলে জহির আবু তাহেরের ওপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার বাম হাত ভেঙে যাওয়ায় বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত জহির বলেন, ‘আমাদের জমিতে আমরা কাজ করছি। আবু তাহের বাঁধা দিতে এলে আমার বাবার সাথে তার মারামারি হয়। আমি ঘটনাস্থলে ছিলাম না।’

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন দ্য রিপোর্টকে জানান, ঘটনাটি পুলিশকে কেউ জানায়নি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/এপ্রিল ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর