thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

দিল্লির বিপক্ষে ব্যাঙ্গালুরুর জয়

২০১৭ এপ্রিল ০৯ ১০:৪৯:৫৪
দিল্লির বিপক্ষে ব্যাঙ্গালুরুর জয়

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু মুখোমুখি হয়েছিল দিল্লি ডেয়ারডেভিলসের। শেন ওয়াটসনের নেতৃত্বে ম্যাচটিতে ১৫ রানের জয় তুলে নিয়েছে ব্যাঙ্গালুরু।

ম্যাচের টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালুরু। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা স্কোরবোর্ডে জমা করে ১৫৭ রান। যার জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৪২ রানে থামে দিল্লির ইনিংস। ফলে এবারের আসরে এটি গতবারের রানার্সআপ ব্যাঙ্গালুরু প্রথম জয়ের দেখা পেল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে প্রথম ম্যাচে তারা হেরেছিল।

এই ম্যাচেও কাঁধের ইনজুরির কারণে ছিলেন না বেঙ্গালুরুর নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেন ওয়াটসন। ওপেনিংয়ে নামা ক্রিস গেইল ৬ রান করেই বিদায় নেন। দলপতি ওয়াটসন করেন ২৪ বলে ২৪ রান। মানদ্বীপ সিংয়ের ব্যাট থেকে আসে ১২ রান।

ইনিংস সর্বোচ্চ ৬৯ রান করেন কেদার যাদব। তার ৩৭ বলের ইনিংসে ছিল ৫টি করে চার ও ছক্কার মার। ১৮ বলে ১৬ রান করেন স্টুয়ার্ট বিন্নি। পবন নেগি করেন ১০ রান।

দিল্লির হয়ে ৪ ওভারে ২১ রান খরচায় তিনটি উইকেট দখল করেন ক্রিস মরিস। দলপতি জহির খান নেন দুটি উইকেট। প্যাট কামিন্স একটি উইকেট নেন। শাহবাজ নাদিম ৪ ওভারে মাত্র ১৩ রানের বিনিময়ে তুলে নেন একটি উইকেট।

১৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লির ওপেনার আদিত্য তারে ১৮ রান করে ফেরেন। আরেক ওপেনার স্যাম বিলিংস করেন ২৫ রান। সঞ্জু স্যামসনের ব্যাট থেকে আসে ১৩ রান। অন্যপ্রান্তে সতীর্থদের যাওয়া-আসার মিছিলে টিকে ছিলেন উঠতি তারকা রিশব প্যান্থ। তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান শেষ ওভারে আউট হওয়ার আগে ৩৬ বলে তিনটি চার আর চারটি ছক্কা হাঁকিয়ে করেন ৫৭ রান।

ব্যাঙ্গালুরুর হয়ে দুটি করে উইকেট পান স্টানলেক, ইকবাল আবদুল্লাহ, পবন নেগি। একটি করে উইকেট তুলে নেন চাহাল, টাইমাল মিলস আর ওয়াটসন।

ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন ব্যাঙ্গালুরুর কেদার যাদব।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর