thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নেইমারকে নিয়ে শঙ্কা ‘এল ক্লাসিকোতে’

২০১৭ এপ্রিল ০৯ ১৩:১৪:৫৩
নেইমারকে নিয়ে শঙ্কা ‘এল ক্লাসিকোতে’

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগায় সর্বশেষ ম্যাচে মালাগার বিপক্ষে পরাজিত হয়েছে কাতালান ক্লাব বার্সেলোনা। শনিবার রাতে মালাগার মাঠ থেকে ২-০ ব্যবধানের হার নিয়ে ফেরে লুইস এনরিকের শিষ্যরা। এই হারের সঙ্গে আরও একটি ‍দুঃসংবাদও যোগ হয়েছে বার্সা শিবিরে। তা হল ম্যাচটিতে লাল কার্ড দেখেছেন দলের ব্রাজিলিয়ান তারকা নেইমার।

মালাগার বিপক্ষে ম্যাচে দ্বিতীয়ার্ধে ৬৫তম মিনিটে বড় ধাক্কা খায় বার্সা। দিয়েগো লরেন্তেকে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার। এক ম্যাচ মাঠের বাইরেই থাকতে হবে ব্রাজিলিয়ান তারকাকে। ফলে আগামী ১৫ এপ্রিল রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে থাকতে পারছেন না তিনি।

তবে বিপত্তি বাধতে পারে এই সিদ্ধান্ত নিয়ে নেইমারের ব্যঙ্গ করাতে। রেফারির প্রতিবেদনে যদি এটি অন্তর্ভুক্ত করা হয় তাহলে তার শাস্তি আরও বর্ধিত হতে পারে। দোষী সাব্যস্ত হলে আরও এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন তিনি। ফলে আগামী ২৩ এপ্রিলে অনুষ্ঠিত হতে যাওয়া এল ক্লাসিকোতে নেইমারকে পাবে না বার্সা।

অবশ্য শুরুতে সন্দেহ ছিল এই ম্যাচে সরাসরি লাল কার্ড দেখেছেন নেইমার। কিন্তু রেফারি জানিয়ে দিয়েছেন, নেইমারকে দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়েছিলেন তখন। সরাসরি লাল কার্ড দেখলে ২৩ এপ্রিলের ক্লাসিকোতে নিষিদ্ধ হতে হতো নেইমারকে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর