thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পাবনায় ডাকাতদলের প্রধানসহ গ্রেফতার ৪

২০১৭ এপ্রিল ০৯ ১৩:৪৫:২৪
পাবনায় ডাকাতদলের প্রধানসহ গ্রেফতার ৪

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে আন্ত:জেলা ডাকাতদলের প্রধানসহ চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৩টি বিদেশি রিভলবারসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

রবিবার(০৯ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো-ঈশ্বরদীর পূর্বটেংরী শেরশাহ রোড এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে মানিকুজ্জামান সুমন ওরফে মানিক (৪৩), গোকুল নগর এলাকার মৃত মনজিল সরদারের ছেলে মোকলেছ সরদার (২৪), ভেলুপাড়া এলাকার তফিজ উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩৫) ও কুষ্টিয়ার ভেড়ামারা সদর উপজেলার ক্ষেমিরদিয়া মুন্সীপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে ফারুক হোসেন তুহিন ওরফে তুষার (৪০)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ এর পরিচালক (সিও) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে একাধিক মামলার এজাহার নামীয় পলাতক আসামি আব্দুস সালামকে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন থেকে প্রথমে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত সালামের দেয়া তথ্যানুযায়ী রবিবার ভোরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট রুহুল আমিনের নেতৃত্বে ঈশ্বরদীর শেরশাহ রোড এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় আন্ত:জেলা ডাকাতদলের প্রধান মানিক সহ অপর তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের নিকট থেকে ৩টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৫টি ম্যাগজিন, ছিনতাইকৃত ১৬টি মোবাইল ফোন, ১০টি সিম কার্ড, একটি চোরাই মোটর সাইকেল, একটি চোরাই ইজিবাইক ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ আন্ত:জেলা ডাকাতদলের সদস্য। তারা দীর্ঘদিন ধরে পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, নাটোর, মেহেরপুর, ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাই, খুনসহ নানা অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১৫টি মামলা রয়েছে।এ বিষয়ে মামলা দায়ের করে গ্রেপ্তার চার ডাকাত সদস্যকে ঈশ্বরদী থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে বলেও জানায় র‌্যাব।

(দ্য রিপোর্র্ট/একেএ/এআরই/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর