thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শাবিপ্রবিতে সাংবাদিকদের উপর হামলায় কুবিসাসের নিন্দা

২০১৭ এপ্রিল ০৯ ১৭:৩৮:৫৮
শাবিপ্রবিতে সাংবাদিকদের উপর হামলায় কুবিসাসের নিন্দা

কুবি প্রতিনিধি : এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রেস ক্লাবের দুই সাংবাদিকের উপর ছাত্রলীগের সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ ও সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে রবিবার (৯ এপ্রিল) দুপুরে এ নিন্দা জানানো হয়।

আহত সাংবাদিকরা হলেন- শাবি প্রেস ক্লাবের সহ-সভাপতি সৈয়দ নাবিউল আহমদ দিপু ও সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলী।

বিবৃতিতে বলা হয়, “দেশে সাংবাদিককে লাঞ্ছিত করা, মারধর করা, হুমকি প্রদান করা, পেশাগত কাজে বাধা দেওয়া আজ নতুন নয়। এরূপ কর্মকাণ্ড সাংবাদিক তথা গণমাধ্যমের স্বাধীনতার উপর নগ্ন আঘাত। ন্যক্কারজনক কর্মকাণ্ডগুলোর বিচার না হওয়ার অন্যতম কারণ। অপরাধীর পরিচয় যেমন ভিন্ন কিছু হতে পারে না তেমনি এ অপরাধী পার পেয়ে যেতে পারে না। দ্রুত দোষীদের চিহ্নিত করে কঠোর দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানানো হয়।”

উল্লেখ্য, গত শনিবার (৮ এপ্রিল) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরতে আসা এক তরুণীকে কতিপয় ছাত্রলীগকর্মী উত্ত্যক্ত করায় তাতে প্রতিবাদ করেন দিপু ও আব্বাস। এতে ক্ষিপ্ত হয়ে তাদের উপর হামলা চালায় কতিপয় বিপথগামী ছাত্রলীগকর্মী।

(দ্য রিপোর্ট/এপি/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর