thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

স্বাধীন বাংলা ফুটবলদলের সদস্যদের আজীবন সম্মাননা প্রদান

২০১৭ এপ্রিল ০৯ ১৮:১৭:১৮
স্বাধীন বাংলা ফুটবলদলের সদস্যদের আজীবন সম্মাননা প্রদান

দ্য রিপোর্ট ডেস্ক : স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের আজীবন সম্মাননা প্রদান করেছে কক্সবাজারের ক্রীড়া সংগঠন প্রতিষ্ঠান মিশুক ওয়ারিয়র্স। রবিবার (৯এপ্রিল) দুপুরে রাজধানীর ধানমন্ডি সীমান্ত স্কয়ারে এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

মুক্তিযুদ্ধকালীন গঠিত স্বাধীন বাংলা ফুটবল দলের সকল সদস্যদের ছাড়াও অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হয়েছে দেশের স্বনামধন্য ক্রীড়া ধারাভাষ্যকার আলফাজ উদ্দিন আহমেদ, শামীম আশরাফ চৌধুরী, চৌধুরী জাফর উল্লাহ সরাফাত ও ড. সাইদুর রহমানকে সম্মাননা। জসীম এন্টারপ্রাইজের পৃষ্ঠপোকতায় সম্মাননা হিসেবে প্রত্যেককে একটি করে স্মারক উপহার প্রদান করা হয়।

এছাড়া, এই অনুষ্ঠানে দেশবরেণ্য গুণী শিল্পী সৈয়দ আব্দুল হাদি, খুরশিদ আলম, ফাতিমাতুজ জহুরা, শাহীন সামাদ ও ফাহিম হোসেন চৌধুরীকেও সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসীম উদ্দিন, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন, ইমানুয়েল কনভেনশন সেন্টারের সিইও বেনজির আহমেদ ও মিশুক ওয়ারিয়র্সের প্রেসিডেন্ট সম্পদ উদ্দিন।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর