thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

২০১৭ এপ্রিল ০৯ ২১:০৩:৪০
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর খিলগাঁওয়ে আমিনুল ইসলাম স্বপন (৩৫) ও মতিঝিলে নাজমা আক্তার (৪৫) নামে ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৯ এপ্রিল) বিকেলে লাশ দুটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় দিকে ঢামেক হাসপাতালের মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক সুমন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, খিলগাঁও তিলপাপাড়ার ১৬নং রোডের৯৯/এ নং বাসার ৬ তলার দ্বিতীয়তলা থেকে স্বপনের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পেশায় স্বপনপুঁজি বাজার ব্যবসার সাথে জড়িত ছিল। ব্যবসায় অনেক টাকা পয়সা ক্ষতি হয়েছে। এ কারণে স্বপন আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যু কারণ জানা যাবে।

অপরদিকে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিবুর রহমান দ্য রিপোর্টকে জানান, মতিঝিল ৩৪নং দক্ষিণ কমলাপুর একটি টিনশেড বাসা থেকে নাজমা আক্তারের লাশ উদ্ধার করা হয়। সে দ্বিতীয় স্বামী জাকির হোসেনকে নিয়ে কমলাপুরে টিনশেড বাড়িতে থাকতেন।

তিনি আরও জানান, নিহত নাজমার ছেলে সিদ্দিক কাজ শেষে দুপুরে বাসায় ফিরে দেখতে পায় বাহির থেকে দরজা তালা দেওয়া। পরে পুলিশের উপস্থিতিতে তার কাছে থাকা অন্য চাবি দিয়ে দরজা খুলে দেখতে পায় বেডের উপর তার মায়ের লাশ। ঘটনার পর থেকে নাজমার স্বামী জাকির হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। স্ট্রোক করে মারা গেছেনাকি অন্য কিছুর কারণে তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া পরে জানা যাবে

(দ্য রিপের্ট/আরএস/এপি/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর