thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আবাসিক গ্যাস সংযোগ বৈধ করার দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ

২০১৭ এপ্রিল ০৯ ২২:৪৭:১৫
আবাসিক গ্যাস সংযোগ বৈধ করার দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসতবাড়িতে তিতাস গ্যাসের সংযোগ বৈধ করণ ও সংযোগ বিচ্ছিন্ন না করার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। রবিবার (৯ এপ্রিল) বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভা বাজার এবং সদর ইউনিয়নের রূপগঞ্জ থানা এলাকায় পৃথকভাবে এ বিক্ষোভ করেছেন তারা।

বিক্ষোভকারীরা জানিয়েছেন, বসতবাড়িতে গ্যাস সংযোগ দেয়ার সময় পরবর্তীতে তা বৈধ করা হবে এমন আশ্বাস দিয়ে স্থানীয় প্রভাবশালী কয়েকজন তাদের বাড়িতে গ্যাস সংযোগ দেন। এ সংযোগ নিতে কেউ কেউ ধারদেনা করে, স্বর্ণালংকার বিক্রি করে, ঋণ নিয়ে, আবার কেউবা গবাদি পশু বিক্রি করে ৪০ হাজার থেকে ৫০ হাজার টাকা যোগান দিয়েছে। কিন্তু গ্যাস সংযোগ বৈধ না করে কয়েকদিন ধরে তিতাস গ্যাস কর্তৃপক্ষ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে আসবে এ আতঙ্কে রয়েছেন এসব গ্রাহকরা।

এদিকে, এ গ্যাস সংযোগ বৈধকরণ ও সংযোগ বিচ্ছিন্ন না করার দাবিতে রবিবার বিকেলে স্থানীয় জনসাধারণ কাঞ্চন বাজারে বিক্ষোভ মিছিল করে। এ সময় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান, আঃ জলিল , যুবলীগ নেতা নবীউল হাসান শান্ত, আলতাফ হোসেন প্রমুখ।

অপরদিকে, একই দাবিতে উপজেলার সদর ইউনিয়নের রূপগঞ্জ থানা এলাকায় বিক্ষোভ মিছিল স্থানীয় জনসাধারণ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান ভূইয়া, আব্দুল্লাহ আল মামুন দোলন, মাসুদ রানা, ছাত্রলীগ নেতা আরিফ খান জয়, রাসেল মিয়া, মাসুম মিয়া প্রমুখ।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর