thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘ভারতে আটকেপড়া জেলেদের হয়রানি বন্ধে পদক্ষেপ নেওয়া হবে’

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ২০:২৩:২৬
‘ভারতে আটকেপড়া জেলেদের হয়রানি বন্ধে পদক্ষেপ নেওয়া হবে’

বরগুনা প্রতিনিধি : ভারতীয় হাইকমিশনার এইচ ই পঙ্কজ শরণ বলেছেন, বরিশালের মানুষ যাতে ভারত ভ্রমণের ক্ষেত্রে সহজে ভিসা পেতে পারে সে জন্য দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। এ ছাড়া বঙ্গোপসাগরে মাছ শিকারে গিয়ে প্রাকৃতিক দুর্যোগে পড়ে জেলেরা ভারতে আটকে পড়ে যাতে হয়রানির শিকার না হয় সে ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে। রবিবার দুপুরে বরগুনা শহরের উপকণ্ঠে ৭নং ঢলুয়া ইউনিয়নের বড়ইতলা ফেরিঘাটে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

২০১৩ সালের জুন মাসে ভারত সরকারের অর্থায়নে বরগুনার আমতলী, তালতলী এবং বরগুনা সদর উপজেলায় ২০০ গভীর নলকূপ প্রদান করে ভারতীয় হাইকমিশন। স্থাপিত গভীর নলকূপ পরিদর্শনে এসে সুফলভোগী নারী-পুরুষের উপস্থিতিতে সমাবেশে বক্তব্য রাখেন ভারতীয় হাইকমিশনার পঙ্কজ শরণ।

বরগুনার জেলা প্রশাসক মো. আব্দুল ওয়াহাব ভুঁইয়ার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, ভারতীয় হাইকমিশনের দুজন কাউন্সিলর সুজিৎ ঘোষ ও আর মাসাকুই, বরগুনার জেলা প্রশাসক আব্দুল ওয়াহাব ভুঁইয়া, পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, জেলা পরিষদ প্রশাসক মো. জাহাঙ্গীর কবির, ৭নং ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আজিজুল হক স্বপন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএ/এএস/সা/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর