thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আফসানা মিমির বিরুদ্ধে আইনী নোটিশ

২০১৭ এপ্রিল ১১ ২০:৫৮:৫১
আফসানা মিমির বিরুদ্ধে আইনী নোটিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনেত্রী আফসানা মিমির বিরুদ্ধে আইনি (লিগ্যাল) নোটিশ পাঠিয়েছে বিকেএসপি। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিকেএসপির আইন উপদেষ্টা মো. মনজুর আলম ডাকযোগে লিগ্যাল নোটিশটি পাঠান।

লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়েছে, ২০১৩ সালের ১০ জানুয়ারি থেকে ৩১ মে পর্যন্ত মোট ৪ মাস ২১ দিন পর্যন্ত কৃষ্ণচূড়া প্রডাকশন মুক্তিযুদ্ধভিত্তিক ‘রান’ চলচ্চিত্র নির্মাণের জন্য বিকেএসপির বিভিন্ন স্থাপনা ব্যবহার করে।

এ জন্য প্রডাকশন কর্তৃপক্ষের কাছে বিল বাবদ ৪ লাখ ৫২ হাজার পাওনা রয়েছে। বিকেএসপি লিখিতভাবে পাওনা পরিশোধ করতে বললেও তা তিনি পরিশোধ করেননি। বকেয়া পরিশোধ না করায় কৃষ্ণচূড়া প্রডাকশন লিমিটেডের প্রযোজক ও পরিচালক এবং অভিনেত্রী আফসানা মিমির বিরুদ্ধে আইনি (লিগ্যাল) নোটিশ পাঠিয়েছে বিকেএসপি।

নোটিশে আরও উল্লেখ করা হয়েছে, আগামী ৩০ দিনের মধ্যে পাওনা পরিশোধ না করলে আইন অনুযায়ী আফসানা মিমির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রান চলচ্চিত্রের জন্য আফসানা মিমি বিকেএসপির প্লে গ্রাউন্ড, ড্রেসিং রুম, ডাইভিং প্যাড, সুইমিং পুল, লাইব্রেরি, জিমনেশিয়াম, ইনডোর ক্রিকেট ডোর, ক্যাফেটারিয়া, ইন্টারন্যাশনাল হোটেলের ৮টি এসি ও ভিআইপি রুম ব্যবহার করেন।

অজানা কারণে ছবিটির নির্মাণ কাজ বন্ধ রয়েছে। এ বিষয়ে আফসানা মিমির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেন নি।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর