thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সাবিলা নূরের সেক্স ভিডিও নিয়ে গুঞ্জন!

২০১৭ এপ্রিল ১২ ২১:৫২:০৬
সাবিলা নূরের সেক্স ভিডিও নিয়ে গুঞ্জন!

দ্য রিপোর্ট প্রতিবেদক : শাকিব-অপু প্রসঙ্গ যখন দেশব্যাপি আলোচনার ঝড় তুলেছে তখন হঠাৎ করেই ফেসবুক জুড়ে নতুন আলোচনা ছড়িয়েছে। এবার আলোচনা মডেল-অভিনেত্রী সাবিলা নূরের সেক্স স্ক্যান্ডাল প্রকাশ নিয়ে। গুঞ্জন উঠেছে ইউটিউবে প্রকাশ হয়েছে সাবিলা নূরের সেক্স ভিডিও।

বুধবার ইউটিউবে একটি ভিডিওতে সাবিলা নূরের মতো দেখতে একটি মেয়েকে দেখা যায়। ভিডিওটি পরে সেখান থেকে মুছে ফেলা হয়। তবে এরই মধ্যে কেউ কেউ ভিডিওটির স্ক্রিণ শট নিয়ে সেটি অনলাইনে ভাইরাল করে দিয়েছেন। সাবিলা নূরের কাছের একাধিকজন দ্য রিপোর্টকে জানিয়েছেন, ভিডিওতে থাকা মেয়েটি সাবিলা নূর নয়। এ বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন সাবিলার পরিবার। অহেতুক অন্যকে বিব্রতকর অবস্থায় না ফেলার জন্য অনুরোধ জানিয়েছেন তারা।

এই মডেলের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘গত মাসের ২২ তারিখে যুক্তরাষ্ট্রে গেছেন সাবিলা নূর। যুক্তরাষ্ট্রের ডালাস শহরে সাবিলার বড় বোন থাকেন। বর্তমানের সেখানেই রয়েছেন এই মডেল-অভিনেত্রী। চার মাস পর দেশে ফিরবেন।

মূলত উপস্থাপনা দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন সাবিলা। এরপর বিজ্ঞাপনে মডেল হয়ে আরো বেশি পরিচিতি পান তিনি। নিয়মিত হন টিভি নাটকে। হয়ে উঠেন তারকা। মাঝে এক অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জনও ছড়িয়েছিলো সোস্যাল মিডিয়ায়। বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়ালেখা করছেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর