thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নিলয়-সারিকার ‘আবহমান’ বিকল্প প্ল্যাটফর্মে

২০১৭ এপ্রিল ১৩ ১৭:১৯:৫৭
নিলয়-সারিকার ‘আবহমান’ বিকল্প প্ল্যাটফর্মে

দ্য রিপোর্ট প্রতিবেদক : নিলয়-সারিকা অভিনীত বৈশাখের বিশেষ নাটক ‘আবহমান’ প্রচার হবে বাংলালিংকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্সে। পয়লা বৈশাখে এটি উন্মুক্ত করা হবে। এটি প্রযোজনা করেছে বাংলা ঢোল।

‘আবহমান’-এর গল্পে দেখা যাবে, সামিয়া প্রচণ্ডভাবে বাঙালি ঐতিহ্য ধারণ করেন হৃদয়ে। কিন্তু তাহসিন একটু অন্যরকম। এগুলোকে বাড়াবাড়ি মনে করেন। পথচলার একপর্যায়ে পুরনো ধারণা ভেঙে যায় তাহসিনের। সামিয়ার বিশ্বাসই মেনে নেয় ছেলেটি। সামিয়া ও তাহসিন চরিত্র দুটোতে অভিনয় করেছেন সারিকা ও নিলয় আলমগীর।

বৈশাখ নিয়ে ‘আবহমান’ নামের নাটকে পাওয়া যাবে তাদের। মাহমুদ দিদারের পরিচালনায় এখানে তুলে ধরা হয়েছে বাংলার আবহমান সংস্কৃতি। এর গল্প ও চিত্রনাট্য তৈরি করেছেন সাকিব রায়হান। অভিনয়ে আরও আছেন সৈয়দ হাসান ইমাম ও ইলোরা গহর।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, ‘বাজেট পরিস্থিতি ও সৃজনশীল লোকজনের মূল্যায়ন না হলে টিভিতে নাটক দেখা বন্ধ হয়ে যাবে। সেটা ঘটেছেও বটে! এটা সংকট নয়, সম্ভাবনা। টিভির স্থান দখল করে ফেলছে অনলাইন ভিডিও স্ট্রিমিং,ইউ টিউব এর মতো চ্যানেলগুলো। আরও একটা বড় পরিবর্তন যেটা আসছে সেটা হচ্ছে নির্মাতারাই টিভিতে নাটক বানানো প্রত্যাখ্যান করতে পারেন।’

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর