thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

যায়যায়দিন পত্রিকার সাংবাদিককে হত্যার হুমকি

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ২২:৩০:৫৬

দ্য রিপোর্ট প্রতিবেদক : দৈনিক যায়যায়দিন পত্রিকার রিপোর্টার ফয়সাল নাদিমকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে অফিস শেষে বাসায় ফেরার পথে হাতিরপুল এলাকায় তাকে হুমকি দেওয়া হয়। এ ঘটনায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

ফয়সাল নাদিম জানান, বৃহস্পতিবার তিনি অফিস শেষে মোটরসাইকেলযোগে পুরান ঢাকার বাসায় ফিরছিলেন। রাত ১০টার দিকে হাতিরপুলে মাইটিভি অফিস সংলগ্ন এলাকায় পৌঁছলে পুরান ঢাকার মৌলভীবাজারের কেমিক্যাল ব্যবসায়ী আব্দুল আলীম ওরফে মোহাম্মদ আলী ও ৪-৫ জন সহযোগী নাদিমের মোটরসাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে তারা নাদিমকে গালাগাল করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

এ সময় তারা র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নিউজ কাভার করা থেকে বিরত থাকতে বলে। এমনকি পুরান ঢাকা ছেড়ে অন্যত্র চলে যাওয়ারও হুমকি দেয় তারা।

সম্প্র্রতি অবৈধ কেমিক্যাল ব্যবসায় জড়িতদের গ্রেফতারে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় র‌্যাব-পুলিশ অভিযান চালায়। এ সব ঘটনায় জড়িতদের মধ্যে অনেককেই জরিমানাসহ ভ্রাম্যমাণ আদালত সাজা দিয়েছে। এ সব ঘটনার সংবাদ সংগ্রহ করেছিলেন ফয়সাল নাদিম। এ ঘটনায় ওই এলাকার অবৈধ কেমিক্যাল ব্যবসায়ীরা তার ওপর ক্ষুব্ধ হয়।

এমনকি হুমকিদাতা মোহাম্মদ আলীরও পুরান ঢাকার মৌলভীবাজারের টিনশেড মার্কেটে নাসরিন স্টোর, আলীম স্টোর ও নামিয়া স্টোর নামে ৩টি কেমিক্যাল ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। যার কোনোটিরই বৈধ কাগজপত্র নেই।

জিডির তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই মাসুদ রানা জানান, ঘটনার তদন্ত করা হচ্ছে। তদন্তে ওই ব্যক্তিদের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এনইউডি/এপি/এএল/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর