thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

হায়দরাবাদের বিপক্ষে জয় তুলে নিল কলকাতা

২০১৭ এপ্রিল ১৫ ২২:০৫:১৮
হায়দরাবাদের বিপক্ষে জয় তুলে নিল কলকাতা

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের চতুর্থ ম্যাচে জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার (১৫ এপ্রিল) তারা ১৭ রানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে। দশম আসরের ১৪তম ম্যাচে একাদশে রাখা হয়নি বাংলাদেশের দুই তারাকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে।

ইডেন গার্ডেনসে এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আমন্ত্রণ পেয়ে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭২ রান তোলে কলকাতা। দলের হয়ে সর্বোচ্চ করেছেন তিন নম্বরে নামা রবীন উথাপ্পা। ৩৯ বলে ৫টি চার আর ৪টি ছক্কায় তিনি করেন ৬৮ রান। ৪৬ রান করেন মনিষ পান্ডে। এছাড়া ওপেনার গৌতম গম্ভীর করেন ১৫ রান। আরেক ওপেনার সুনীল নারাইন করেন ৬ রান এবং ২১ রান করে অপরাজিত থাকেন ইউসুফ পাঠান।

হায়দ্রাবাদের হয়ে ৪ ওভারে ২০ রান খরচ করে ৩ উইকেট নেন ভুবনেশ্বর কুমার। একটি করে উইকেট নেন আশিষ নেহারা, বেন কাটিং এবং রশিদ খান।

জবাবে, জয়ের জন্যে ১৭৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৫ রান তুলতে সক্ষম হয় হায়দরাবাদ ব্যাটসম্যানরা। ওপেনার ডেভিড ওয়ার্নার ৩০ বলে চারটি বাউন্ডারিতে করেন ২৬ রান। আরেক ওপেনার শিখর ধাওয়ানের ব্যাট থেকে আসে ২৩ রান। মইসেস হেনরিকস করেন ১৩ রান। ১৬ বলে দুটি করে চার ও ছক্কায় ২৬ রানে সাজঘরে ফেরেন যুবরাজ সিং।

কলকাতার হয়ে দুটি উইকেট নেন ক্রিস ওকস। একটি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, নারাইন, কুলদীপ ডাদব আর ইউসুফ পাঠান।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে