thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

জেএমবি’র ফাঁসির আসামি ছিনতাই

তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ২২:৫৭:৩৭

দ্য রিপোর্ট প্রতিবেদক : ময়মনসিংহ থেকে জেএমবি’র ফাঁসির আসামি ছিনতাইয়ের ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন- সিএডি’র ডিআইজি মো. সাইফুল আলম (আহ্বায়ক), অতিরিক্ত ডিআইজি খন্দকার গোলাম ফারুক(সদস্য) এবং পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহামুদ (সদস্য-সচিব)। রবিবার বিকেলে পুলিশের হেডকোয়ার্টার্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনায় কোনো পুলিশ কর্মকর্তা জড়িত আছে কি না, ঐ সময় পুলিশ সদস্য আহত ও নিহত হবার কারণ নির্ণয়সহ অন্যান্য বিষয়গুলো তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে হবে।

তবে এর আগে এই ঘটনায় চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব ইফতেখারুল ইসলাম খান (কারা ও অগ্নি) তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পুলিশ) নাজিম উদ্দিনের নেতৃত্বে এ কমিটির অন্য সদস্যরা হলেন- ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান, ঢাকা হেডকোয়ার্টারের ডিআইজি টিপু সুলতান ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব (আইন-২) খায়রুল কবির মেনন সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনইউডি/এপি/এএল/ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর