thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

ব্যাঙ্গালুরুকে হারিয়ে জয়ে ফিরল পুনে

২০১৭ এপ্রিল ১৭ ১০:১৮:৪৭
ব্যাঙ্গালুরুকে হারিয়ে জয়ে ফিরল পুনে

দ্য রিপোর্ট ডেস্ক : লড়াইটা ছিল দুই দলের কাছেই ঘুরে দাঁড়ানোর। তবে শেষ অব্দি জয়ের হাসি হেসেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস। আইপিএলে রবিবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে (১৩৪/৯) ২৭ রানে হারিয়ে শেষ হাসি স্টিভ স্মিথের রাইজিং পুনের (১৬১/৮)।

ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আরসিবি। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করে পুনে। যার জবাবে ব্যাট করতে নেমে ১৩৪ রানেই ইনিংস গুটিয়ে যায় ব্যাঙ্গালুরুর।

তবে এদিন শুরু থেকেই ম্যাচের লাগাম ছিল পুনে দলের। রাহানে (৩০) এবং ত্রিপাঠী (৩১) ওপেনিং জুটিতে ৬১ রান তোলার পরেই ম্যাচের রং পাল্টে যায়। পরে স্টিভ স্মিথ (২৭) এবং মহেন্দ্র সিংহ ধোনি (২৮) চাপ বাড়িয়ে দেন ব্যাঙ্গালুরুর। তার মধ্যে যজুবেন্দ্র চাহালের বলে ধোনির ছয় স্টেডিয়ামের ছাদে গিয়ে পড়ে। পরে মনোজ তিওয়ারি উপহার দেন ১১ বলে ২৭ রানের ইনিংস।

ব্যাঙ্গালুরুর হয়ে অ্যাডাম মিলনে এবং শ্রীনাথ অরবিন্দ ২টি করে উইকেট নেন।

পাল্টা জবাব দিতে গিয়ে বিরাট কোহলি (২৮) এবং এ বি ডিভিলিয়ার্স (২৯) ছাড়া ব্যাঙ্গালুরুর আর কোন ব্যাটসম্যানই দাঁড়াতেই পারেননি। কেদার যাদব ও স্টুয়ার্ট বিনি দু’জনেই ১৮ করে রান করেন। এছাড়া শেন ওয়াটসন ১৪ রান করেন।

ম্যাচের সেরা বেন স্টোকস ও শারদুল ঠাকুর নিয়েছেন তিনটি করে উইকেট।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে