thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুন ২০১৭, ১৬ আষাঢ় ১৪২৪,  ৩ অক্টোবর ১৪৩৮

ওয়ার্নার-ভুবনেশ্বর দাপটে হায়দরাবাদের জয়

২০১৭ এপ্রিল ১৮ ১০:২৫:৩৫
ওয়ার্নার-ভুবনেশ্বর দাপটে হায়দরাবাদের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৯তম ম্যাচে দুরন্ত জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাট হাতে ঝড় তোলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আগুনে বোলিংয়ে পাঞ্জাবকে পুড়িয়ে ছারখার করে দিলেন ভুবনেশ্বর কুমার। গ্লেন ম্যাক্সওয়েলের দলকে ৫ রানে হারিয়ে ঘরের মাঠে ফের নতুন সূর্যোদয় হায়দরাবাদের।

তবে এ ম্যাচের একাদশেও জায়গা হয়নি বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত পেসার মুস্তাফিজুর রহমানের।

টসে জিতে উপ্পলের উইকেটে আগে বল করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব। প্রথমে ব্যাট করে হায়দরাবাদ ৬ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করে। যার জবাবে ব্যাট করতে নেমে ১৫৪ রানে ইনিংস গুটায় পাঞ্জাবের।

ব্যাট করতে নেমে চলতি আইপিএলে ফর্মে থাকা হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারই তুলে নেন স্বদেশীয় ম্যাক্সওয়েলের দলের বোলিংকে দুরমুশ করার দায়িত্ব। ৫৪ বলে অপরাজিত ৭০। ইনিংসে রয়েছে সাতটি বাউন্ডারি এবং দু’টি বিশাল ছয়। স্ট্রাইক রেট ১২৯.৬২। যদিও মাঝের সারিতে হতাশ করলেন মোয়েজেস হেনরিকস (৯) এবং যুবরাজ সিং (০)। শেষের দিকে হায়দরাবাদ ইনিংসকে এগিয়ে নিয়ে গেলেন নামান ওঝা (২০ বলে ৩৪)। সানরাইজার্স হায়দরাবাদ ২০ ওভারে ৬ উইকেটে তোলে ১৫৯ রান।

পাঞ্জাবের হয়ে ২টি করে উইকেট নেন মোহিত শর্মা এবং অক্ষয় প্যাটেল।

১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভুবনেশ্বর কুমারের ভয়ঙ্কর বোলিংয়ের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে পাঞ্জাব দলের ইনিংস। ৪ ওভারে ১৯ রান খরচ করে ডানহাতি ভারতীয় পেসার তুলে নিলেন ৫ উইকেট। প্রবল চাপের মুখে একা লড়াই করলেন মনন ভোরা। তিনি ৫০ বলে ৯৫ রান করেন। ইনিংসে ছিল নয়টি বাউন্ডারি এবং পাঁচটি ছয়। তার পরেই দ্বিতীয় সর্বোচ্চ রান ইয়ন মরগানের (১৩)।

হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর ৫টি, রশিদ খান ২টি এবং ১টি করে উইকেট নিয়েছেন সিদ্ধার্থ কাউল, হেনরিকস ও মোহাম্মদ নবি।

ম্যাচসেরার পুরস্কারটি উঠেছে বোলিংয়ে দুর্দান্ত দাপট দেখানো ভুবনেশ্বরের হাতেই।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে