thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সারোয়ারের মায়ের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ০৩:১৭:৪৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সারোয়ারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

দলের দফতরের দায়িত্বে থাকা যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শোক জ্ঞাপন করেন।

বিএনপি চেয়ারপার্সন বলেন, ‘মরহুমা সৈয়দা মজিদুন্নেছা ছিলেন এলাকার সকল মানুষের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন। একজন দায়িত্বশীল মাতা হিসেবে তিনি তার সন্তানদের যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলেছিলেন।’

বেগম জিয়া বলেন, ‘মজিবর রহমান সারোয়ারের মাতা সৈয়দা মজিদুন্নেছার মৃত্যুতে আমি গভীরভাবে মর্মাহত ও শোকাহত হয়েছি। প্রধান অভিভাবকের মৃত্যুতে পরিবারের সকলে যেন শোক সইতে পারেন, সেজন্য আমি আল্লাহর দরবারে প্রার্থনা করছি।’

খালেদা জিয়া মরহুমা সৈয়দা মজিদুন্নেছার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, নিকটাত্মীয়, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মজিবর রহমান সারোয়ারের মাতা মজিদুন্নেছার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

(দ্য রিপোর্ট/টিএস/জেএম/এজেড/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর